সর্বশেষ সংবাদ ::

হিরো আলমের জনপ্রিয়তা কমার পেছনে , দলীয় প্রার্থী হওয়াকেই দায়ী করেছেন তার সমর্থকেরা

হিরো আলমের জনপ্রিয়তা কমার পেছনে , দলীয় প্রার্থী হওয়াকেই দায়ী করেছেন তার সমর্থকেরা

বগুড়া সংবাদ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (নন্দীগ্রাম ও কাহালু) আসনে সর্বনিম্ন ভোট পেলেন একতারা প্রতীক প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

রবিবার (৭ জানুয়ারি) পাওয়া বেসরকারি ফল অনুয়ায়ী, তিনি পেয়েছেন ২ হাজার ১৭৫ ভোট। তিনি এবারই প্রথম বাংলাদেশ কংগ্রেস নামে একটি দল থেকে নির্বাচনে অংশ নেন। এর আগের নির্বাচনগুলোতে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করেছিলেন। যদিও ভোট গ্রহণ শেষ হওয়ার দুই ঘণ্টা পর নির্বাচনে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

হিরো আলম গত বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ আসনের উপনির্বাচনে সদ্য জয়ী রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটে হারেন। এ সময় তিনি ভোট পান ১৯ হাজার ৫৭১। এ ছাড়া ১৮ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও তিনি ৫ হাজার ৬০৯ ভোট পান। হিরো আলমের জনপ্রিয়তা কমার পেছনে অবশ্য দলীয় প্রার্থী হওয়াকেই দায়ী করেছেন তার সমর্থকেরা। নাম প্রকাশে অনিচ্ছুক হিরো আলমের এক সহযোগী জানান, ‘আলম ভাই স্বতন্ত্র প্রার্থী হিসেবেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। দলের হয়ে নির্বাচন করার কারণে তার ভরাডুবি হয়েছে।’ হিরো আলম বলেন, ‘এবারের নির্বাচনেও অনেক অনিয়ম হয়েছে। তাই ফলাফল ঘোষণার আগেই নির্বাচন বর্জন করেছি।’

Check Also

বগুড়ায় গাড়ী থামিয়ে চাঁদা উত্তোলন ৩ জন গ্রেফতার

বগুড়া সংবাদ :  র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার শাজাহানপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *