সর্বশেষ সংবাদ ::

বিপুল ভোটে শেরপুর -ধুনট আসনে নৌকার মাঝি হলেন মজনুর বিজয়

বগুড়া সংবাদ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া -৫ (শেরপুর -ধুনট) আসনের আওয়ামী লীগের দলীয় নৌকা মার্কার প্রার্থী বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ১ লাখ ৯৮ হাজার ১৬৬ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দী ইসলামি ঐক্যজোটের মনোনিত প্রার্থী নজরুল ইসলাম মিনার প্রতিক নিয়ে পেয়েছেন ৪ হাজার ১০৫ ভোট।

এছাড়া অন্যান্যদের মধ্যে জাসদ মনোনিত প্রার্থী রাসেল মাহমুদ প্রতিক মশাল পেয়েছেন ১ হাজার ৬ ভোট,বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মামুনুর রশিদ প্রতিক ডাব পেয়েছেন ২ হাজার ৪১৫, বিএনএফের প্রার্থী আলী আসলাম হোসেন রাসেল প্রতিক টেলিভিশন পেয়েছেন ২ হাজার ১৯১। প্রসঙ্গত বগুড়া -০৫ আসনটি শেরপুর ও ধুনট উপজেলা নিয়ে গঠিত। এই আসনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৪০ হাজার ৫৫২ জন।

এর মধ্যে শেরপুর উপজেলায় ভোটার রয়েছেন ২ লাখ ৮৮ হাজার ৮৯৬ জন। পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৪১ হাজার ৬৬ জন আর নারী ভোটার রয়েছেন ১ লাখ ৪৭ হাজার ৮৩০ জন। এছাড়াও ধুনট উপজেলায় মোট ভোটার রয়েছেন ২ লাখ ৫১ হাজার ৯৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৪ হাজার ৭৯০ ও নারী ভোটার ১ লাখ ২৭ হাজার ১৬৬ জন।শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও

সহকারী রিটার্নিং অফিসার মো: সুমন জিহাদী বলেন,শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে। এই উপজেলায় ৯৯ টি কেন্দ্রে সকাল ৮ থেকে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। শতকরা ৪১.৫০ % ভোট কাস্ট হয়েছে বলে জানান তিনি। এছাড়া ধুনট উপজেলায় ২৮% ভোট কাস্ট হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানা গেছে।

Check Also

বগুড়ায় ৭ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

  বগুড়া সংবাদ : বৃক্ষ দিয়ে সাজাই দেশ সমৃদ্ধ করি বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *