সর্বশেষ সংবাদ ::

তানসেন সভাপতি মতিন সাধারণ সম্পাদক কাহালু উপজেলা সাংবাদিক ফোরাম নামের কমিটি গঠন

তানসেন সভাপতি মতিন সাধারণ সম্পাদক কাহালু উপজেলা সাংবাদিক ফোরাম নামের কমিটি গঠন

বগুড়া সংবাদ : সুস্থ ধারার এবং বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চার লক্ষ্যে বগুড়া’র কাহালু উপজেলায় ‘‘কাহালু উপজেলা সাংবাদিক ফোরাম’’ নামের সাংবাদিকদের একটি কমিটি গঠন করা হয়েছে।
গত রোববার সন্ধ্যায় কাহালু উপজেলা সদরে সোনালী ব্যাংক সংলগ্ন একটি স্থানে সাংবাদিকদের আলোচনার ভিত্তিতে এবং সর্বসম্মতিক্রমে দৈনিক কালবেলা ও দৈনিক মুক্তসকাল পত্রিকার কাহালু উপজেলা প্রতিনিধি মো. মুনসুর রহমান তানসেনকে সভাপতি এবং দৈনিক ভোরের দর্পণ ও দি নিউ এজ পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্য বিশিষ্ট ‘‘কাহালু উপজেলা সাংবাদিক ফোরাম’’ নামের এ কমিটি গঠন করা হয়।
এছাড়া কমিটিতে দৈনিক কালের খবর পত্রিকার কাহালু উপজেলা প্রতিনিধি প্রভাষক জাকী মো. ওয়াহেদুজ্জামান চন্দনকে সহ-সভাপতি, দৈনিক মানবকন্ঠ ও প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি প্রভাষক মো.শাহাবুদ্দিকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক ভোরের চেতনা ও দৈনিক মুক্তবার্তা পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. নুরুল ইসলাম শেখকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।
কমিটির কার্যকরী সদস্য পদে রয়েছেন দৈনিক ইত্তেফাক ও দৈনিক করতোয়া পত্রিকার কাহালু উপজেলা প্রতিনিধি মো. আব্দুস ছালেক তোতা, দৈনিক ভোরের পাতা ও দৈনিক উত্তরকোন পত্রিকার উপজেলা প্রতিনিধি প্রভাষক মো. মাকছুদুর রহমান মাসুদ, দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি প্রভাষক মো. হাবিবুর রহমান হাবিব।

Check Also

শাজাহানপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে নারী আহত \ গ্রেপ্তার ১

বগুড়া সংবাদ :   বগুড়ার শাজাহানপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে রাজিয়া সুলতানা (৫৫) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *