সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় মহাসড়কে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

বগুড়া সংবাদ : বগুড়ায় মহাসড়কে পণ্যবাহী ট্রাক থামিয়ে ৩জন চাঁদাবাজীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। বুধবার রাতে  বগুড়া -ঢাকা মহাসড়কের জেলার শাজাহানপুর উপজেলা মাঝিড়া এলাকা থেকে এদেরকে আটক করে। গ্রেফতারকৃতরা হলো, শাজাহানপুর উপজেলার বেতগাড়ি এলাকার সাত্তার আলীর ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪৭),  দুপচাঁচিয়া উপজেলার তালোড়া উত্তরপাড়ার মৃত মজিবররহমানের ছেলে মোঃ মহিদুল ইসলাম (২৯) এবং শাজাহানপুর উপজেলা সুজাবাদ এলাকার আব্দুল্লাহ ছেলে মোঃ রিপন (২৬)। বৃহস্পতিবার র‌্যাব-১২ বগুড়া কোম্পানি কমান্ডার ( পুলিশ সুপার ) মীর মনির হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

মীর মনির হোসেন জানান,  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন সাজাপুর গ্রামস্থ  বগুড়া-ঢাকা মহাসড়কের উপর কতিপয় ব্যক্তি জনসাধারণকে ভয়-ভীতি প্রদর্শন করিয়া বিভিন্ন যানবাহন হইতে চাঁদা উত্তোলন করছে। এই গোপন সংবাদের ভিত্তিতে ২০ মার্চ রাত ৮টার দিকে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন মাঝিড়া ইউনিয়নের অন্তর্গত সাজাপুর গ্রামস্থ  রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ সাইফুল ইসলাম, মোঃ মহিদুল ইসলাম, মোঃ রিপন কে চাঁদাদাবী আদায়ের ১টি রশিদ বহি, ১টি টর্চ লাইটসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, ধৃত আসামীগণ প্রাথমিক জিজ্ঞাসাবাদে রশিদ দিয়ে পণ্যবাহী ট্রাকের ড্রাইভারের নিকট হতে টাকা উত্তোলনের কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *