সর্বশেষ সংবাদ ::

নন্দীগ্রাম পৌরসভার ২৪ কোটি টাকার বাজেট ঘোষণা

নন্দীগ্রাম পৌরসভার ২৪ কোটি টাকার বাজেট ঘোষণা
বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের জন্য নতুন কোনো করারোপ ছাড়াই ২৪ কোটি ৬৯ লাখ ৫৭ হাজার ১৮০ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টায় পৌরসভা কার্যালয়ে নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান এ বাজেট ঘোষণা করেন। পৌরসভার বাজটে এবারও নতুন করে কর আরোপ করা হয়নি।
ঘোষিত এ বাজেটে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ৪ কোটি ৬৩ লাখ ৫৪ হাজার ১৮০ টাকা ও মোট রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৪৫ লাখ ৪৯ হাজার টাকা এবং বাজেটে রাজস্ব উদ্বৃত্তের পরিমান রয়েছে ১৮ লাখ ২৩ হাজার ১৮০ টাকা। এছাড়া উন্নয়ন বাজেটে আয় ও ব্যয়ের পরিমান রয়েছে ২০ কোটি ৬ লাখ ৩ হাজার টাকা।
পরে পৌরসভার মেয়র আনিছুর রহমানের সভাপতিত্বে বাজেট অধিবেশন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি। । বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ আলমগীর হোসাইন, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবণী আকতার বানু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, শফিউল আলম, শিল্প ও বণিক সমিতির সভাপতি আব্দুল করিম, সহ-সভাপতি এ কে এম ফজলুল হক।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার নির্বাহী কর্মকর্তা শাহিন মাহমুদ, হিসাবরক্ষণ কর্মকর্তা আব্দুল মান্নান, কাউন্সিলর আখতারুজ্জামান উজ্জল, আবু সাঈদ মিলন প্রমূখ।

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *