সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় ৮ কেজি গাঁজাসহ ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

বগুড়ায় ৮ কেজি গাঁজাসহ ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

বগুড়া সংবাদ ঃ বগুড়ায় ৮ কেজি গাঁজাসহ ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় বগুড়া র‍্যাব-১২, সিপিএসসি বগুড়া কোম্পানী কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে সাধারন জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িত আসামিদের আইনের আওতায় এনে র‌্যাব জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি আরও জানান, র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রংপুর হইতে ঢাকাগামী একটি প্রাইভেট কারে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য গাঁজা বহন করিতেছিলো
এই গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২০ তারিখ ভোর ০৫.৫০ ঘটিকার সময় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন ৯নং নুনগোলা ইউনিয়নের অন্তর্গত বিএ এ এফ শাহীন কলেজের গেইট এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী মোঃ নাজমুল ইসলাম (২৬), পিতা- মোঃ আলম বাদশা, মাতা- মোছাঃ মনোয়ারা বেগম, সাং- তাজহাট।
দোলাপাড়া, থানা- তাজহাট, জেলা- রংপুর’কে প্রাইভেট কারে বিশেষ কায়দায় বডি ফিটিংয়ের মাধ্যমে রক্ষিত ৮ কেজি গাঁজা, ১টি মোবাইল এবং নগদ ৪০০/- টাকাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সদর থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।
তিনি জানান, র‌্যাবের এ ধরনের পলাতক আসামী গ্রেফতার অভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Check Also

রাণীনগরে অবৈধ পুকুর খনন ও মাটি পরিবহনে দুই ট্রাক চালককে এক মাসের কারাদন্ডসহ আরো ৫জনকে জরিমানা

বগুড়া সংবাদ : নওগাঁর রাণীনগরে অবৈধভাবে পুকুর খনন করে ইটভাটায় মাটি সরবরাহের দায়ে ভ্রাম্যমান আদালতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *