সর্বশেষ সংবাদ ::

বগুড়া সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বগুড়া সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বগুড়া সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিবগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
দুই পর্বের এই সভার উদ্বোধনী অধিবেশন বিইউজে সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে শুরু হয়। এই পর্বে প্রধান অতিথি ছিলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। বিশেষ অতিথি ছিলেন বিএফইউজে নির্বাহী পরিষদের সদস্য প্রদীপ ভট্টাচার্য্য শংকর ও এএইচএম আখতারুজ্জামান। বিইউজে’র সাধারণ সম্পাদক জে এম রউফের সঞ্চালনায় উদ্বোধনী অধিবেশনে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক যথাক্রমে আব্দুল মোত্তালিব মানিক, আবুল কালাম আজাদ ঠাণ্ডা ও আরিফ রেহমান।
বক্তারা সাংবাদিকদের ন্যায়সঙ্গত দাবি আদায়ে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বানও জানান তারা।
কর্ম অধিবেশনে সভাপতিত্ব করেন বিএফইউজে’র সহ-সভাপতি মাহমুদুল আলম নয়ন। এই অধিবেশনে সাধারণ সম্পাদক জে এম রউফ বিগত দিনের নানা কর্মসূচি ও সাংগঠনিক কর্মকাণ্ডের এবং কোষাধ্যক্ষ প্রবীর মোহন্ত আয়-ব্যয়ের প্রতিবেদন উপস্থাপন করেন। এর ওপরে আলোচনায় অংশ নেন যথাক্রমে এএইচএম আখতারুজ্জামান, মোহন আখন্দ, জিএম সজল, নাসিমা সুলতানা ছুটু, সাজ্জাদ হোসেন পল্লব ও ফরহাদুজ্জামান শাহী।
বিইউজে’র সাধারণ জানান, আগামী সংসদ নির্বাচনের পর বিইউজে’র নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য গঠিত দুই সদস্যের কমিটির চেয়ারম্যান প্রদীপ ভট্টাচার্য্য শংকর ও সদস্য আবুল কালাম আজাদ ঠাণ্ডা সেবিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবেন। (খবর বিজ্ঞপ্তির)

Check Also

রাণীনগরে অবৈধ পুকুর খনন ও মাটি পরিবহনে দুই ট্রাক চালককে এক মাসের কারাদন্ডসহ আরো ৫জনকে জরিমানা

বগুড়া সংবাদ : নওগাঁর রাণীনগরে অবৈধভাবে পুকুর খনন করে ইটভাটায় মাটি সরবরাহের দায়ে ভ্রাম্যমান আদালতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *