সর্বশেষ সংবাদ ::

আদমদীঘিতে দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল

বগুড়া সংবাদ : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার থেকে পঞ্চগড় গামী দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে প্রায় দেড় ১ ঘন্টা বন্ধ ছিল এই রুটের ট্রেন চলাচল। রোববার (১২ মে) বেলা সাড়ে ১১ টার দিকে দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে উপজেলার সান্তাহার ঢাকার রোড এলাকায়। এতে এই রুটে চলাচল কারী সকল আন্তঃনগর ও কমিউটার ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। প্রায় দেড় ঘন্টা পড় সান্তাহার জংশন স্টেশন থেকে একটি বিকল্প ইঞ্জিন এসে ট্রেনটি উদ্ধার করে আদমদীঘি স্টেশনে নিয়ে আসে। প্রায় দুই ঘন্টা বিলম্বে আদমদীঘি স্টেশন থেকে বিকল্প ইঞ্জিন দিয়ে ট্রেনটি পঞ্চগড়ের দিকে ছেড়ে যায়।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে জংশন স্টেশন মাস্টার হাবিবুর রহমান জানান, দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে ঐ রুটের সকল ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে গেছিল। ট্রেন যোগাযোগ স্বাভাবিক করতে বিকল্প ইঞ্জিন দিয়ে ট্রেনটিকে ছেড়ে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত শুক্রবার (১০ মে) দুপুর ২ টা ১০ মিনিটের দিকে কুড়িগ্রাম এক্সপ্রেসের ইঞ্জিন বিকল হয়ে পড়ে বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতীয়ানগ্রাম রেলওয়ে স্টেশন এলাকায়। এতে এই রুটে চলাচল কারী সকল ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পড়েছিল। পরবর্তীতে দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন দিয়ে কুড়িগ্রাম এক্সপ্রেসকে সচল করা হয়েছিল।

Check Also

রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন

বগুড়া সংবাদ : আমরা উদ্যোক্তার উদ্যোগে রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলা-২০২৪ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *