সর্বশেষ সংবাদ ::

রাজশাহীর ৬ আসনে জয় পেলেন যারা

    বগুড়া সংবাদ :  রাজশাহী জেলার ছয় আসনের ৫টিতেই জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী। এক আসনে কাঁচি প্রতীকের প্রার্থী জয়লাভ করেছেন। রাজশাহীর ৬টি আসনের চূড়ান্ত বেসরকারি ফলাফলে

রাজশাহী- ১ আসনে নৌকা প্রতীকের ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাঁচি প্রতীকের গোলাম রাব্বানী পেয়েছেন ৯২ হাজার ৪১৯ ভোট। এই আসনে আওয়ামী লীগ প্রার্থী ওমর ফারুক চৌধুরী ১১ হাজার ১৭৩ ভোটে বিজয়ী হয়েছে।

রাজশাহী-২ আসনে কাঁচি প্রতীকের শফিকুর রহমান বাদশা পেয়েছেন ৫৪ হাজার ৯০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের ফজলে হোসেন বাদশা পেয়েছেন ৩১ হাজার ৪৬৬ ভোট। এই আসনে কাঁচি প্রতীকের প্রার্থী শফিকুর রহমান বাদশা ২৩ হাজার ৪৪০ ভোটে বিজয়ী হয়েছে।


রাজশাহী-৩ আসনে নৌকার প্রার্থী আসাদুজ্জামান আসাদ পেয়েছেন ১ লাখ ৫৪ হাজার ৯০৯ ভোট। এই আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী আব্দুস সালাম খান পেয়েছেন ৫ হাজার ২৭৪ ভোট। এই আসনে নৌকার প্রার্থী আসাদুজ্জামান আসাদ ১ লাখ ৪৯ হাজার ৬৫৩ ভোটে বিজয়ী হয়েছেন।

রাজশাহী-৪ আসনে নৌকা প্রতীকের আবুল কালাম আজাদ পেয়েছেন ১ লাখ ৭ হাজার ৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাঁচি প্রতীকের এনামুল হক পেয়েছেন ৫৩ হাজার ৫৬১ ভোট। এই আসনে ৫৩ হাজার ৫০৪ ভোটে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ।

রাজশাহী-৫ আসনে নৌকা প্রতীকের আব্দুল ওয়াদুদ দারা পেয়েছেন ৮৬ হাজার ৯১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওবায়দুর রহমান পেয়েছেন ৮৩ হাজার ৮৬২ ভোট। এই আসনে ৩ হাজার ৫১ ভোটে বিজয় হয়েছেন নৌকার প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা।

রাজশাহী-৬ আসনে নৌকার প্রার্থী শাহরিয়ার আলম পেয়েছেন ১ লাখ ১ হাজার ৫৯৯ ভোট। আর নিকটতম প্রতিদ্বন্দ্বী কাঁচি প্রতীকের রাহেনুল হক পেয়েছেন ৭৪ হাজার ২৭৮ ভোট। এই আসনে নৌকার প্রার্থী শাহরিয়ার আলম ২৭ হাজার ৩২১ ভোটে বিজয়ী হয়েছেন।

Check Also

রাণীনগরে অবৈধ পুকুর খনন ও মাটি পরিবহনে দুই ট্রাক চালককে এক মাসের কারাদন্ডসহ আরো ৫জনকে জরিমানা

বগুড়া সংবাদ : নওগাঁর রাণীনগরে অবৈধভাবে পুকুর খনন করে ইটভাটায় মাটি সরবরাহের দায়ে ভ্রাম্যমান আদালতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *