সর্বশেষ সংবাদ ::

দলিল লেখকদের কর্ম বিরতি আদমদীঘিতে দলিল লেখক সমিতির সাথে সাব রেজিষ্ট্রারের অসৌজন্য আচরনের অভিযোগ 

দলিল লেখকদের কর্ম বিরতি আদমদীঘিতে দলিল লেখক সমিতির সাথে সাব রেজিষ্ট্রারের অসৌজন্য আচরনের অভিযোগ
বগুড়া সংবাদ :  বগুড়ার আদমদীঘি উপজেলার দলিল লেখক সমিতির নেতাদের সাথে নতুন যোগদানকারি সাব রেজিষ্ট্রারের অসৌজন্য অশোভণ আচরনের অভিযোগে সাব রেজিষ্ট্রী অফিসের দলিল লেখকরা কর্ম বিরতি পালন করেছেন। ফলে গতকাল বুধবার দলিল রেজিষ্ট্রী করতে আশা শত শত দলিল দাতা ও গ্রহিতা দুর্ভোগের শিকার হয়ে ফিরে গেছেন। এতে সরকার বিপুল পরিমার রাজম্ব আদায় থেকে বঞ্চিত হলেন।
সাব রেজিষ্ট্রী অফিস সুত্রে জানা যায়, গত রোববার আদমদীঘি উপজেলায় সাব রেজিষ্ট্রার হিসাবে মুদ্দচ্ছির হাসান যোগদান করেন। তিনি যোগদান করার পরদিন গত সোমবার তার সাথে দলিল লেখকদের মত বিনিময়ের জন্য দিন ধার্য করে নোটিশের দেন। কিন্ত সাব রেজিষ্ট্রারের দেয়া সময় মতে দলিল লেখক সমিতির নেতৃবর্গ অফিসে উপস্থিত হতে পারেননি। পরদিন গত মঙ্গলবার সকালে দলিল লেখকরা নতুন সাব রেজিষ্ট্রারের সাথে সাক্ষাৎ  করতে অফিস যান।
এ বিষয়ে দলিল লেখক সমিতির সভাপতি আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন জানান, মঙ্গলবার দিন সদ্য যোগদানকারি সাব রেজিষ্ট্রারের নিকট সাক্ষাৎ করতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে কেন তার দেয়া সময় ও দিনে আসেননি। এ নিয়ে সভাপতিকে অকথ্য ভাষায় কথাবর্তা বলা, অসৌজন্য আচরণ করে দলিল লেখকদের লাইসেন্স বাতিলসহ নানা হুমকি দেন। এ নিয়ে সাব রেজিষ্ট্রারের সাথে দলিল লেখকদের বাকবিতন্ডার পর দলিলরা অফিস ত্যাগ করে চলে আসেন। এদিকে সাব রেজিষ্ট্রার দলিল লেখকদে সাথে অশোভন আচরন ও তাদের লাইসেন্স বাতিল করার হুমকি দেয়ায় দলিল লেখক সমিতির সিদ্ধান্ত অনুয়াযী তারা গতকাল বুধবার  কর্ম বিরতি পালন করেন এবং নতুন যোগদানকারি সাব  রেজিষ্ট্রারের সুষ্ট ব্যবস্থা গ্রহনের দাবীতে সবাই বগুড়া  জেলা সাব রেজিষ্ট্রার অফিসে যান। ফলে ওইদিন কোন দলিল লেখা সম্বব হয়নি। দলিল রেজিষ্ট্রী না হওয়ায় শত শত দলিল দাতা ও গ্রহিতারা দলিল করতে না ফিরে যান। ফলে সরকার বিপুল পরিমান রাজস্ব আদায় থেকে বঞ্চিত হলেন।
এ ব্যাপারে আদমদীঘি উপজেলায় সাব রেজিষ্ট্রার হিসাবে নতুন যোগদানকারি সাব রেজিষ্ট্রার মুদ্দাচ্ছির হাসান বলেন, দলিল লেখকদের সাথে তার মত বিনিময়ের জন্য ডাকা হয়েছিল। তাদের সাথে কোন অসৌজন্য আচরন  কিংবা হুমকি দেয়া হয়নি। তারাই দলিল রেজিষ্ট্রী করতে আসেননি।

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *