সর্বশেষ সংবাদ ::

নন্দীগ্রামে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

নন্দীগ্রামে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ
বগুড়া সংবাদ :  বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দায়িত্ব গ্রহণ করেছেন।
বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ দায়িত্ব গ্রহণ, বরণ ও প্রথম সভা অনুষ্ঠিত হয়।
নব-নির্বাচিত চেয়ারম্যান পরিষদে এসে পৌঁছালে তাদেরকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও পৌরসভার মেয়র, ইউপি চেয়ারম্যানরা। এর আগে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবিকে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে।
উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন রানা এলএলবি’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির, সহকারী কমিশনার ভূমি রোহান সরকার, মেয়র আনিছুর রহমান, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবণী আকতার বানু, ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী, আবুল কালাম, আব্দুল মতিন, জিয়াউর রহমান, রেজাউল করিম, কৃষি অফিসার গাজিউল হক, প্রকল্প বাস্তবায়ন অফিসার ফজলুল করিম প্রমূখ।
এরআগে শতশত দলীয় নেতাকর্মীসহ সমর্থকদের নিয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, আমার চেয়ারে বসে সততা ও নিষ্ঠার সঙ্গে নন্দীগ্রামবাসীর মানুষের জন্য কাজ করব। নির্বাচনের প্রতিশ্রæতি অনুযায়ী, সেগুলো আমি অক্ষরে অক্ষরে পালন করব। কাজ করতে গিয়ে ছোটখাটো ভুল হতেই পারে, তা আপনারা ধরিয়ে দেবেন। এটাই হবে আপনাদের নৈতিক দায়িত্ব। নির্বাচনের আগে যা কথা দিয়েছি তা রাখতে চেষ্টা করব। আমি চেয়ারম্যান হতে আসিনি। জনগণের সেবক হতে চাই। সেবা করতে এসেছি এবং তাই করব। পাশাপাশি দুর্নীতিমুক্ত স্মার্ট উপজেলা গড়তে সবার সহযোগিতা চাই।
প্রসঙ্গত, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে গত ৫জুন নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর ২৫ জুন রাজশাহী শিল্পকলা একাডেমীতে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর বৃহস্পতিবার চেয়ারম্যানরা তাদের দায়িত্বভার গ্রহণ করে পরিষদের প্রথম সভা করে।

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *