সর্বশেষ সংবাদ ::

সিরাজগঞ্জে ১৬০ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার

 

সিরাজগঞ্জে ১৬০ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতা

বগুড়া সংবাদ : মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় অদ্য ০৪ জুলাই ২০২৪ খ্রিঃ ভোর ০৩.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন জোরপুল চান্দাইকোনা জমজম হোটেলের সামনে রংপুর টু ঢাকাগামী মহাসড়কের উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৬০ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন ও নগদ ৭,৯৪৫/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি  মোঃ আসাদ আলী (৫৫), পিতা-মৃত আশিকুর আলী, সাং-চিরইপাড়া, থানা- বন্দর, জেলা- নারায়নগঞ্জ, i চয়ন তলা পাত্র (৪০), পিতা-মৃত ডিজেন্দ্রনাথ তলা পাত্র, সাং-কুন্ডকগ্রাম, থানা-আদমদীঘি, জেলা-বগুড়া।

প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল।গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

বগুড়ায় ৭ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

  বগুড়া সংবাদ : বৃক্ষ দিয়ে সাজাই দেশ সমৃদ্ধ করি বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *