সর্বশেষ সংবাদ ::

সরকার চায় খেলাধুলার মধ্য দিয়ে একটি সুস্থ ও সুন্দর প্রজন্ম গড়ে উঠুক: রাসিক মেয়র

বগুড়া সংবাদ : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আমাদের রাজশাহী এক সময় ক্রিকেট-ফুটবলের সুতিকাগার হিসেবে চিহ্নিত ছিলো। তৎকালীন পূর্ব পাকিস্তানে পরবর্তী বাংলাদেশে অনেক খেলোয়ার তৈরি হয়েছে। যারা রাজশাহী থেকে তৈরি হয়ে বিশ্বের সেরা সেরা খেলোয়ার হয়েছেন। খালেদ মাসুদ পাইলট ও এখন শান্ত আছে, তাদের মতো ভবিষ্যতে আরও অনেকে তৈরি হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শরীর ও মন গঠন করে। আমাদের সরকার চাই, খেলাধুলার মধ্য দিয়ে একটি সুস্থ ও সুন্দর প্রজন্ম গড়ে উঠুক। সে লক্ষ্যেই সরকার কাজ করে যাচ্ছে।

শুক্রবার (৩১ মে) বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবাশ বাংলাদেশ চত্বরে সমাজকর্ম বিভাগের প্রিমিয়ার লীগ-২০২৪ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।
তিনি আরও বলেন, আজকের ছাত্র সমাজের প্রতি আমাদের প্রত্যাশা থাকবে সুষ্ঠু ও জীবন গঠনের জন্য খেলাধুলা ও সুস্থ বিনোদনকে আপনারা বেছে নিবেন এবং এরমধ্যে দিয়ে আপনার পরিবার, সমাজ ও দেশের সার্বভ্রমত্ব আরও শক্তিশালী হবে, সমৃদ্ধ হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব।
সম্মানিত অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ছাদেকুল আরেফিন মতিন। শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *