সর্বশেষ সংবাদ ::

শাজাহানপুরে গভীর রাতে ভোট কেনার সময় হাতেনাতে চেয়ারম্যান প্রার্থীর ৩ কর্মী আটক

বগুড়া সংবাদ :  বগুড়ার শাজাহানপুরে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন। তাই ভোটের আগের রাতে ভোট কেনার জন্য মরিয়া হয়ে উঠেছে প্রার্থী ও তাদের একনিষ্ঠ কর্মীরা।

এমনই এক ঘটনায় স্থানীয়দের হাতেনাতে আটক হন এক চেয়ারম্যান প্রার্থীর ৩ একনিষ্ঠ কর্মী। এসময় টাকার ব্যাগসহ আরো ২ কর্মী কৌশলে দ্রæত পালিয়ে যান বলে নিশ্চিত করেন স্থানীয়রা।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার আমরুল ইউনিয়নের রামপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মুহসিয়া তাবাসসুম, এসিল্যান্ড জান্নাতুল নাইম এবং থানার ওসি শহিদুল ইসলাম ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানা হেফাজতে রাখেন।

আটককৃতরা হলেন, উপজেলার আমরুল ইউনিয়নের নগর আমরুল পাড়া গ্রামের মৃত দানেশ উদ্দিনের ছেলে লুৎফর রহমান (৬৫), একই গ্রামের মৃত নিজাম উদ্দিন প্রামানিকের ছেলে সাবেক ইউপি সদস্য আজিজার রহমান (৬৮) এবং জাদুবপুর গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে কামরুজ্জামান (৪৮)। আটকৃতরা সবাই আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ভিপি সাজেদুর রহমান সাহীনের কর্মী।

থানার ওসি শহিদুল ইসলাম জানান, স্থানীয়দের দেয়া খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের হাতে আটক ৩ ব্যক্তিকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। আটকৃতদের মধ্যে লুৎফর রহমান নামে এক ব্যক্তি হৃদরোগী হওয়ায় ইউএনও’র পরামর্শে তাকে তার স্বজনদের জিম্মায় দেয়া হবে। আটকৃতরা সবাই আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর কর্মী বলে জানিয়েছেন আটকৃতরা।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *