সর্বশেষ সংবাদ ::

সিরাজগঞ্জে ২৩৭ গ্রাম হেরোইনসহ ২ গ্রেফতার

সিরাজগঞ্জে ২৩৭ গ্রাম হেরোইনসহ ২ গ্রেফতার

বগুড়া সংবাদ :  র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশন এলাকা হতে ২৩৭ গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় অদ্য ০৬ মে ২০২৪ খ্রিঃ রাত্রী ০২.৪৫ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল ‘‘সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানা, পাকশী রেলওয়ে জেলাধীন বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনের ট্রেনের বগিতে” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৩৭ গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা হেরোইন ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহত ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

 গ্রেফতারকৃত আসামিদ্বয়  মোছাঃ নাজমা আক্তার (৩৮), স্বামী-মোঃ আতাউর রহমান, সাং-আলীমগঞ্জ, থানা-পবা, জেলা-রাজশাহী ও মোঃ ফরহাদ রেজা (২৭), পিতা-মোঃ আজাদ আলী, সাং-তুকিপুর খালগ্রাম, থানা-বাঘমারা, জেলা-রাজশাহী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে হেরোইন ক্রয়-বিক্রয় করে আসছিল।

 গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

রাজশাহীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের গুরুত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : রাজশাহীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের গুরুত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *