সর্বশেষ সংবাদ ::

মামলা চলমান কাহালুর বিনোদ-কল্যাণপুর উচ্চ বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা স্থগিত

বগুড়া সংবাদ :শুক্রবার বগুড়ার কাহালু উপজেলার নারহট্র ইউনিয়নের বিনোদ-কল্যাণপুর উচ্চ বিদ্যালয়ের নিরাপত্তা কর্মী, পরিচ্ছন্নতা কর্মী ও আয়া পদে লিখিত নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
নিয়োগের লিখিত পরীক্ষা হওয়ার পর ডিজি’র প্রতিনিধিকে প্রত্যাহার করায় বিনোদ-কল্যাণপুর উচ্চ বিদ্যালয়ের উক্ত ৩টি পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।
বিনোদ-কল্যাণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন চন্দ্র বর্মন এর মোবাইল ফোনে বারবার কল দেওয়ার পর ফোন বন্ধ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।
বিনোদ-কল্যাণপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও নারহট্র ইউ পি চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রহিম প্রামানিক জানান, কমিটির বিষয়ে আদালতে মামলা চলছে, কিন্তু নিয়োগ ব্যাপারে আদালতের কোন সিদ্ধান্ত নেই। তিনি আরও জানান, ডিজি’র প্রতিনিধি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার স্কুলে এসে নিয়োগের লিখিত পরীক্ষা নেওয়ার পর তা স্থগিত করে চলে যান।
এ ব্যাপারে বিনোদ-কল্যাণপুর উচ্চ বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষার সদস্য ও কাহালু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুহুল আমিন এর সাথে কথা বলা হলে তিনি জানান, কমিটির বিরুদ্ধে আদালতে মামলা চলছে কি-না তা আমি জানি না। তবে নিয়োগের লিখিত পরীক্ষা হওয়ার পর ডিজি’র প্রতিনিধিকে প্রত্যাহার করায় নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। তিনি আরও জানান, বগুড়া জেলা শিক্ষা অফিসার কি কারণে ডিজি’র প্রতিনিধিকে প্রত্যাহার করেছেন উনার সাথে কথা বললে আপনি বিস্তারিত জানতে পারবেন।

Check Also

শাজাহানপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে নারী আহত \ গ্রেপ্তার ১

বগুড়া সংবাদ :   বগুড়ার শাজাহানপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে রাজিয়া সুলতানা (৫৫) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *