সর্বশেষ সংবাদ ::

সিরাজগঞ্জে ১৮৭ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক

বগুড়া সংবাদ : শনিবার (৯ মার্চ) দুপুর  ১২.৩০ মিনিটে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সিরাজগঞ্জ র‌্যাব-১২, উপ – অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক জানান। র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে ঠাকুরগাঁও হতে  ০২ টি মোটর সাইকেলযোগে  ০৩ জন ব্যাক্তি নেশা জাতীয়  মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে গত ০৮ মার্চ ২০২৪ খ্রি.১৭.২৫ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সায়দাবাদ মোড়ের সামনে বগুড়া টু ঢাকাগামী মহাসড়কের উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপনা করা হয়। চেকপোস্ট চলাকালীন উপরোক্ত স্থানে গত ০৮ মার্চ ২০২৪ খ্রি.১৭.৫০ ঘটিকায় ০২ টি মোটর সাইকেল আসতে দেখে থামানোর সংকেত দেওয়া  হয়। মোটর সাইকেল স্লো হওয়ার সাথে সাথে এক জন আসামী সোহেল রানা ওরফে সাব্বির (২৭), পিতা মৃত ইয়াকুব আলী, সাং গটিয়া মেছড়া পূর্বপাড়া, থানা সিরাজগঞ্জ সদর, জেলা সিরাজগঞ্জ মোটর সাইকেল থেকে লাফ দিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুই জন আসামিকে আটক করা হয়।

আটককৃত আসামিরা হলেন, মো: শরিফুল ইসলাম ওরফে জুয়েল মাহমুদ (২৭), পিতা মোঃ শহিদুল্লাহ,সাং রামাইল ( আব্দুস সালামের বাড়ির পশ্চিম পাশে), মো: আবু হানিফ ওরফে রুবেল (২৯), পিতা মোঃ আব্দুল কাদের, সাং গোবিন্দপুর টেঘরী, উভয়ের থানা  ভূঞাপুর, জেলা টাঙ্গাইল। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

আটককৃত আসামীদ্বয়ের হেফাজত থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ১৮৭ বোতল ফেন্সিডিল, ০২ টি মোবাইল ফোন, ফেন্সিডিল পরিবহনও ক্রয় – বিক্রয়ের কাজে ব্যবহিৃত ০২ টি মোটর সাইকেল ও নগদ ১৬২০ টাকা  জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীগন দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মোটরসাইকেল যোগে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল  ক্রয় – বিক্রয় করে  আসছে। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা  প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

বগুড়ায় ৭ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

  বগুড়া সংবাদ : বৃক্ষ দিয়ে সাজাই দেশ সমৃদ্ধ করি বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *