সর্বশেষ সংবাদ ::

শিক্ষক তার প্রতিটি শিক্ষার্থীকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলে- এসপি সুদীপ

বগুড়া সংবাদ : বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পরীক্ষা ফলাফল প্রদান করা হয়েছে অত্র প্রতিষ্ঠান প্রাঙ্গনে। অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিঃ ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম। সহকারী শিক্ষক খুরশিদ আলম বাবুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা, বার্ষিক পরীক্ষা কমিটির আহবায়ক সহকারী শিক্ষক রবিউল করিম।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সুদীপ কুমার বলেন, বাদশা আলমগীর তার সন্তানের শিক্ষককে বলেছিলেন, তার সন্তানকে এমন শিক্ষা দেন যাতে সে তার পা ধুয়ে দেয়। কারণ শিক্ষক তার প্রতিটি শিক্ষার্থীকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলে। আমি এখনও আমার শিক্ষকদের দেখলে পা ছুয়ে তাদের আশীর্বাদ গ্রহন করি। সুশিক্ষা নিশ্চিত করতে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ বদ্ধ পরিকর। সঠিক শিক্ষার কোন বিকল্প নেই। এই প্রতিষ্ঠানের সকল শিক্ষক তাদের মেধা দিয়ে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন। তাই সকল শিক্ষার্থীকে সঠিক শিক্ষা গ্রহন করতে হবে। যাতে করে তারা আগামীতে দেশের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারে। তাই সকল শিক্ষার্থীকে মানবিক মানুষ হয়ে গড়ে উঠার আহবান জানান।
বক্তব্য শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে বার্ষিক পরীক্ষার ফলাফলে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের হাতে ফলাফল ও উপহার তুলে দেন এবং তাদের ভবিষ্যত পরিকল্পনা বিষয়ে কথা বলেন।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *