সর্বশেষ সংবাদ ::

হিরো আলমের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

বগুড়া সংবাদ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে আলোচিত হিরো আলমের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রোববার (১০ ডিসেম্বর) নির্বাচন কমিশনে আপিল শুনানিতে তার মনোয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

প্রার্থিতা ফিরে পেয়ে হিরো আলম বলেন, নির্বাচন সুষ্ঠু হয় কি-না এটি প্রমাণ করার জন্য নির্বাচনে অংশ নিচ্ছি। যেহেতু তিনবার নির্বাচন করেছি, সংগ্রাম করেছি তাই এখন কেনো পিছপা হবো?

এর আগে, গত ৩ ডিসেম্বর যাচাই-বাছাই শেষে হিরো আলমের মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম। মনোনয়নপত্র যথাযথভাবে পূরণ না করায় সেটি বাতিল করা হয়েছিলো বলে জানান তিনি।

উল্লেখ্য, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন হিরো আলম। এর আগে, গত ফেব্রুয়ারিতে বগুড়া-৬ (সদর) ও বগুড়া ৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপ-নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন। বগুড়া-৪ আসনের ফলাফলে তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বিও হন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার বগুড়া-৪ আসনের নির্বাচনে অংশ নেন হিরো আলম। তবে ভোটগ্রহণের মাঝপথে অনিয়মের অভিযোগ তুলে সেসময় নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *