সর্বশেষ সংবাদ ::

শেরপুরে দুই দুর্ধর্ষ মাদক কারবারি গ্রেপ্তার, ফেন্সিডিল উদ্ধার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ দুই দুর্ধর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেইসঙ্গে মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ট্রাক (পিকআপ) ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। শনিবার (১০ফেব্রæয়ারি) ভোররাতে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুÐি নামক স্থানে চেকপোষ্ট বসিয়ে এই তল্লাশি অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-নওগাঁ জেলার রানীনগর উপজেলার পার নওগাঁ খলিফাপাড়া বউ বাজার এলাকার বাসিন্দা বেলাল হোসেনের ছেলে ইমরান হোসেন (৩১) ও চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার একবরপুর গ্রামের খাকর উদ্দিনের ছেলে বদিউর রহমান ওরফে কামরুল (৩৭)।
শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা জানান, বগুড়া শহর থেকে ওই দুই মাদক কারবারি একটি নীল রংয়ের পিকআপে (ঢাকা মেট্রো-ন-২০-৮২৮৫) আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল নিয়ে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। গোপনে বিষয়টি জানতে মহাসড়কের ধনকুÐি নামক স্থানে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়। একপর্যায়ে নীল রংয়ের ওই পিকআপটি আসলে দাঁড়ানোর জন্য সংকেত দেওয়া হয়। এসময় ট্রাকটি বন্ধ করে তারা পালানোর চেষ্টা চালায়। পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে পিকআপে বিশেষ কায়দায় রাখা একশ’ বোতল ফেন্সিডিল রয়েছে বলে স্বীকার করে। এরপর উক্ত পরিমান ফেন্সিডিল উদ্ধারপূর্বক তাদের গ্রেপ্তার করা হয়। ওসি রেজাউল করিম আরো বলেন, গ্রেপ্তারকৃতরা দুর্ধর্ষ মাদক কারবারি। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় একাধিক মামলা রয়েছে। এছাড়া এই ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার দুপুরের পর বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Check Also

অবশেষে মামুরশাহী মাদ্রাসার সভাপতি হলেন রবিউল হাসান বাবু

বগুড়া সংবাদ :  টানটান উত্তেজনার মধ্যদিয়ে বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহ্যবাহী মামুরশাহী দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *