সর্বশেষ সংবাদ ::

বিইউজে সদস্যদের মাঝে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক হস্তান্তর

বগুড়া সংবাদ : বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম বলেছেন- সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের মধ্যদিয়ে সাংবাদিকদের নানা সংকটময় মুহুর্তে সহায়তার যে উদ্যোগ তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তার ফসল। কল্যাণ ট্রাস্ট আছে বলেই সাংবাদিকরা তাদের চিকিৎসা সহায়তাসহ আর্থিক সংকটকালে অসহায় বোধ করেননা। করোনাকালে এই তহবিলের মাধ্যমেই দেশের সর্বস্তরের সাংবাদিকদের সহায়তা প্রদান করা হয়েছে।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট প্রদত্ত বগুড়া সাংবাদিক ইউনিয়নের(বিইউজে) সদস্যদের জন্য চিকিৎসা ও আর্থিক সহায়তার চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
জেলা প্রশাসক বলেন, অন্যান্য পেশাতে চিকিৎসাসহ ঝুঁকি মোকাবেলায় ভাতার ববস্থা থাকলেও সাংবাদিকতা পেশাতে তেমনটি না থাকায় অনেক সময় সাংবাকিদের জরুরি প্রয়োজনে আর্থিক সংকটে পড়তে হয়। সেই অবস্থা থেকে বেরিয়ে আসতে বড় ভূমিকা রাখছে কল্যাণ ট্রাস্ট। তিনি বগুড়ার সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতিকে দৃষ্টান্ত উল্লেখ করে বলেন, সারা দেশের সাংবাদিকরা এমন বন্ধনে আবদ্ধ হলে যেকোন সংসকট ও সমস্যায় তাদের বিচলিত হতে হবে না।
বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় চেক হস্তান্তর করা হয়। বগুড়া সাংবাদিক ইউনিয়নেরবিইউজে) সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের(বিএফইউজে) সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন এবং বিএফইউজে নির্বাহী কমিটির সদস্য প্রদীপ ভট্টাচার্য্য শংকর। বিইউজে’র সাধারণ সম্পাদক জেএম রউফের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আরিফ রেহমান ।

Check Also

রাজশাহীতে দুই দিনব্যাপী ৩৪তম বার্ষিক তাবলীগী ইজতেমা অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশের উদ্যোগে রাজশাহীতে দুই দিনব্যাপী ৩৪তম বার্ষিক তাবলীগী ইজতেমা-২০২৪ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *