সর্বশেষ সংবাদ ::

নবজাতককে নিয়ে বাড়ি ফেরা হলো না যুথির

নবজাতককে নিয়ে বাড়ি ফেরা হলো না যুথির

বগুড়া সংবাদ :বগুড়ার নন্দীগ্রামে দুই অটোরিকশার মধ্যে সংঘর্ষে যুথি খাতুন নামের এক প্রসুতি মারা গেলেও অলৌকিক ভাবে সুস্থ রয়েছে তার তিন দিনের সন্তান। দুর্ঘটনায় আহত হয়েছেন যুথী খাতুনের মা ও তার ছোট ভাই।

শনিবার (২৯ জুন) বিকেল ৫ টার দিকে নন্দীগ্রাম উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের দলগাছা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। নিহত যুথী খাতুন ভাট শিমলা গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে।

জানা গেছে, নন্দীগ্রাম উপজেলা সদরের হেলথ কেয়ার ক্লিনিকে গত তিনদিন আগে যুথী খাতুন সন্তান প্রসব করে। শনিবার বিকেলে যুথী খাতুন তার মা জেসমিন (৪৫) ও ছোট ভাই জিহাদের (১৭) সাথে সিএনজি চালিত অটোরিকশা যোগে নন্দীগ্রাম থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দলগাছা এলাকায় পৌছিলে বিপরীত মুখি একটি ব্যাটারি চালিত অটোরিকশার সাথে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে দুইটি অটোরিকশাই উল্টে একই পরিবারের তিনজন আহত হলে তিনদিনের সন্তান অক্ষত থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক যুথি খাতুনকে মৃত ঘোষনা করেন। অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক( এসঅই) মজিবুর রহমান বলেন, ব্যাটারি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। যুথি খাতুন নামের একজন মারা গেলেও তার তিনদিনের সন্তান অক্ষত রয়েছে।

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *