সর্বশেষ সংবাদ ::

কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে

বগুড়া সংবাদ :বগুড়ার কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল মাসুদ (সুমন) ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আছমা বেগমকে বুধবার সন্ধ্যায় শেখাহার দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে বীরকেদার ইউনিয়নবাসীর পক্ষ হতে গণ-সংবর্ধনা প্রদান করা হয়।

গণ-সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক সিরাজুল হক মন্টু। ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ।
শেখাহার মন্টু স্পোটিং ক্লাবের সভাপতি ও শেখাহার উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মইফুল ইসলাম এর স ালনায় গণ-সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সাজ্জাদ হোসেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গণ সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক ও বীরকেদার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান রুমি, যুগ্ম আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু হাসান মাষ্টার, যুগ্ম আহবায়ক ও সাবেক ইউ পি সদস্য আব্দুর রশিদ, যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা রিপন, মন্টু স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক কাজল আহম্মেদ (জুয়েল) প্রমূখ। গণ-সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *