সর্বশেষ সংবাদ ::

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন’র সভাপতি আলিম তোফাজ্জল সম্পাদক

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স
এসোসিয়েশন’র
সভাপতি আলিম তোফাজ্জল সম্পাদক

বগুড়া সংবাদ :  বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের ২০২৪ সালের নতুন কমিটির সভাপতি এইচ আলিম এবং সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন নির্বাচিত হয়েছেন। তোফাজ্জল হোসেন দৈনিক বগুড়া’র স্টাফ রিপোর্টার ও খোলা কাগজের জেলা প্রতিনিধি এবং এইচ আলিম বণিকবার্তার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। রোববার ৩১ ডিসেম্বর দুপুরে বগুড়া শহরের একটি রেস্টুরেন্টে বার্ষিক বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সভা শেষে নির্বাচনের মাধ্যমে এই কমিটি গঠিত হয়।
বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের বিগত কমিটির সভাপতি তোফাজ্জল হোসেন। সাধারণ সম্পাদক শামীম আলমের সঞ্চালনায় সভায় আয় ব্যায়ের হিসাব অনুমোদন করা হয় এবং বিষদ আলোচনার মাধ্যমে তা পাশ করা হয়। সভায় বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ সানাউল হক শুভ, সাবেক সভাপতি রাহাত রিটু, জহুরুল ইসলাম, এইচ আলিম, মোস্তফা মোঘল। আলোচনা শেষে ২০২৩ সালের কমিটি ভেঙ্গে দিয়ে রাহাত রিটুকে চেয়ারম্যান ও সানাউল হক শুভকে সদস্য সচীব করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। নির্বাচনে সভাপতি পদে এইচ আলিম এবং সাধারণ সম্পাদক পদে তোফাজ্জল হোসেন বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন। এই কমিটির সহ সভাপতি মোস্তফা মোঘল, সহ সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বিদ্যুৎ,
কোষাধ্যক্ষ সানাউল হক শুভ, নির্বাহী সদস্য রাহাত রিটু, জহুরুল ইসলাম, শামীম আলম, আমিনুল ইসলাম মুক্তা মনোনিত হন। বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন ২০০৪ সালে প্রতিষ্ঠার পরথেকে নিয়ম অনুযায়ি প্রতি বছর ৩১ ডিসেম্বর সাধারণ সভার মধ্যে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়।

Check Also

ঈদুল আজহার নামাজ আদায় করার নিয়ম

বগুড়া সংবাদ :   ঈদের নামাজ খোলা জায়গা, মসজিদ কিংবা যেখানেই পড়া হোক না কেন, অবশ্যই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *