সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় নির্বিঘ্নে কাঁচা ও পাঁকা মাল কেনাকাটা লক্ষ্যে মাটিডালী বাইপাস রোডে খন্দকার সুপার মার্কেট উদ্বোধন

বগুড়ায় নির্বিঘ্নে কাঁচা ও পাঁকা মাল কেনাকাটা লক্ষ্যে মাটিডালী বাইপাস রোডে খন্দকার সুপার মার্কেট উদ্বোধন

বগুড়া সংবাদ (এস আই সুমন):  বগুড়ায় এই প্রথম নির্বিঘ্নে কাঁচা ও পাঁকা মাল কেনাকাটার লক্ষ্যে খন্দকার সুপার মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে।
সোমবার বেলা ১২টায় খন্দকার সুপার মার্কেটের স্বত্বাধিকারী আলহাজ্ব সাহাদত হোসেন (সাজু) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মার্কেটের ফিতা কেটে উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। এসময় প্রধান অতিথি বলেন, বগুড়ার মানুষদের জন্য যে মার্কেট উদ্বোধন করা হলো এটি ভালো একটি উদ্যোগ। বিশেষ করে শহরের মার্কেটে উপচে পড়া ভিড় লেগেই থাকে। এতে ক্রেতারা ভোগান্তিতে পড়েন। আর শহরতলীর মাটিডালি বাইপাস এ সড়কের পাশে এ মার্কেটে নির্বিঘ্নে সবাই কেনাকাটা করতে পারবেন। তিনি খন্দকার সুপার মার্কেটের সকল ব্যবসায়ীদের সততার সহিত ব্যবসা পরিচালনার আহবান জানান। খন্দকার সুপার মার্কেটের স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ সাহাদত হোসেন (সাজু) বলেন, বগুড়া শহরে কেনাকাটা করতে ঘন্টারপর ঘন্টা যানজটের কবলে আটকে থাকতে হয়। শুধু তাই নয় শহরে মালামাল ট্রাকে বা মালবাহী গাড়ীতে লোড- আনলোড করা যায় না। এ সবকিছু বিবেচনা করে বগুড়ার মানুষের কথা ভেবে এ মার্কেট নির্মাণ করা হয়েছে। আমাদের এ মার্কেটে সব সময় কাঁচা সবজি, সব ধরণের পাঁকা মালসহ নিত্যপ্রয়োজনীয় বিপণনের পসরা সাজানো থাকবে। ক্রেতারা কেনাকাটা করলে মালগুলো টাটকা পাবে। এ মার্কেটে কাঁচা মাল অনেক সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে। এ মালগুলোর গুণগত মান ঠিক রাখার জন্য সরাসরি কৃষকদের কাছ থেকে আমদানি করা হবে৷ শুধু বগুড়ার মানুষই নয় দেশের যেকোন প্রান্ত থেকে মানুষ এ মার্কেটে কেনাকাটা করতে এসে পরিকল্পিত গাড়ি পার্কিং করতে পারবেন। পায়ে হেঁটে মার্কেটের ভিতরে নির্বিঘ্নে চলাচল করে পছন্দের কেনাকাটা করতে পারবেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী,জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক এম এ মজিদ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ,২নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, রেজাউল করিম ডাবলু, বগুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মুক্তি বেগম, ব্যবসায়ী সুলতান মাহমুদ,সোহেল রানা,মনিরুল ইসলাম রিমেল,আরিফ হোসেন কমল,উজ্জল হোসেন,ছামসুল আলম, ইউপি সদস্য তাজুল ইসলাম রাসেল সহ ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুধীজন।
সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন রায়হানুল ইসলাম

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *