সর্বশেষ সংবাদ ::

ইতিহাস রচিত নাম করণ নিয়ে “মহাস্থান বার্তা” একপেশে নয় প্রকাশ হোক বস্তুনিষ্ঠ সংবাদ-এমপি জিন্নাহ

এস আই সুমন,স্টাফ রিটোর্টার,বগুড়া সংবাদ ডটকমঃ মহাস্থান প্রেসক্লাব কর্তৃক প্রকাশিত মাসিক মহাস্থান বার্তা পত্রিকা, সোমবার বিকাল ৩টায় ৩৭ বগুড়ার-২ শিবগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তি যোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ (এমপি’র) হাতে তুলে দেওয়া হয়। এসময় তিনি বলেন, বর্তমান সময়ে অনেক পত্রিকা আজ বিলুপ্তির পথে। সেই সময়ে এসে ইতিহাস রচিত বগুড়ার মহাস্থানগড়ের নামকরণ নিয়ে “মহাস্থান বার্তা” একপেশে সংবাদ নয়, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে পত্রিকার যাত্রা শুভ হোক।
সমকালীন বিষয়ে যে ঘটনা ঘটে, সেটাই বস্তুনিষ্ঠতার সঙ্গে তুলে ধরতে হবে। সংবাদ পরিবেশন উন্নত মানের হতে হবে। শুধু ভালো কাগজ, ভালো ছাপা নিয়ে পত্রিকা শ্রেষ্ঠ হয় না। থাকতে হবে সত্যিকারের সাংবাদিক, যারা সত্যকে উন্মোচিত করতে চির আগ্রহী।
এদের নিয়েই পত্রিকা বাঁচে অথবা মরে। তিনি মহাস্থান বার্তার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পত্রিকার সফলতা কামনা করেছেন। এসময় উপস্থিত ছিলেন, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, সাধারণ সম্পাদক এসআই সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, প্রচার সম্পাদক আব্দুল বারী,নির্বাহী সদস্য আজিজুল হক বিপুল, সমাজ সেবক মোজাফফর হোসেন প্রমূখ।

Check Also

রাত ১২টা থেকে ১টার মধ্যে রাজশাহী মহানগরীর কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হবে ঃ রাসিক মেযর

বগুড়া সংবাদ :  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *