সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় জোড়া খুন: শ্রমিকনেতা মিঠুসহ ৪ জন কারাগারে

বগুড়ায় জোড়া খুন শ্রমিকনেতা মিঠুসহ ৪ জন কারাগারে

বগুড়া সংবাদ  :বগুড়ায় দুই যুবককে হত্যার অভিযোগে গ্রেপ্তার বগুড়া মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠুসহ চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার বিকালে  মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার ইন্সপেক্টর(তদন্ত) মো. শাহীনুজ্জামান আদালতে প্রত্যেকের ৫ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত রিমান্ড আবেদনের শুনানি না করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে পাঠানো অন্য আসামিরা হলেন- মো. শেখ সৌরভ, মো. নাইম হোসেন ও মো. আজবিন রিফাত।

এর আগে, ঈদের দিন রাতে শহরের নিশিন্দারা এলাকায় মো. রুমন শেখ ও নোমান আহম্মেদ নামে দুই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।পরে মঙ্গলবার রাতে বগুড়া সদর থানায় ১৩জনের নাম উল্লেখ করে  ২৮ জনের বিরুদ্ধে মামলা করেন নিহত শরিফের মা মোছা. হেনা বেগম।

মামলায় বগুড়া শহরের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা পরিষদের সদস্য সৈয়দ সার্জিল আহম্মেদ (টিপু), তাঁর ভাই ও জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ (মিঠু) এবং বগুড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মো. মেহেদী হাসানসহ ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতনামা ১৫ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, যাতায়াতের পথ বন্ধ করে সড়কে প্রাইভেট কার দাঁড় করানো নিয়ে আওয়ামী লীগ নেতার সঙ্গে বিতণ্ডার জেরে বগুড়া শহরের নিশিন্দারা চকরপাড়া এলাকায় দুই তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার ইন্সপেক্টর(তদন্ত) মো. শাহীনুজ্জামান পুণ্ড্রকথাকে জানান,  আদালতে গ্রেপ্তার প্রত্যেকের ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত রিমান্ড আবেদনের শুনানি না করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ ঘটনায় এখন পর্যন্ত চারজন আসামি গ্রেপ্তার রয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

 

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *