সর্বশেষ সংবাদ ::

রাত ১২টা থেকে ১টার মধ্যে রাজশাহী মহানগরীর কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হবে ঃ রাসিক মেযর

রাত ১২টা থেকে ১টার মধ্যে রাজশাহী মহানগরীর
কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হবে ঃ রাসিক মেযর

বগুড়া সংবাদ :  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন আজ সকাল ৭ টায় রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জে হাজী লাল মোহাম্মদ ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করেছেন।

ঈদের নামাজ শেষে রাজশাহী মহানগরবাসীসহ দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। ঈদের নামাজের পর মুসল্লীদের সাথে কুশল ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর পারিবারিক কবরস্থানে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবর জিয়ারত করেন রাসিক মেয়র।

এ সময় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, রাজশাহীতে উৎসবমুখর পরিবেশে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে। এরপর ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে পশু কোরবানি করা হবে। বিকেল সাড়ে চার টার দিকে কোরবানির বর্জ্য অপসারণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। রাত ১২ থেকে ১টার মধ্যে রাজশাহী মহানগরীতে কোরবানির সকল বর্জ্য অপসারণ  করা হবে। গতবারের ন্যায় এবারো আমরা দ্রুত সময়ের মধ্যে কোরবানির সকল বর্জ্য অপসারণ করতে পারবো ইনশাল্লাহ। একাজে আমি নগরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *