সর্বশেষ সংবাদ ::

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুল এর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা দায়ের

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুল এর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা দায়ের

বগুড়া সংবাদ : অদ্য ২৩/০৫/২০২৪ তারিখে রাজশাহী সাইবার ট্রাইব্যুনাল আদালতে বগুড়া শিবগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ ০৫ জন আসামির বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।
বগুড়া শিবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক (ভার:) এ্যাডভোকেট আব্দুল ওহাব বাদী হয়ে মামলাটি দায়ের করেছে। মামলার অন্যান্য আসামি হচ্ছেন সেলিম, মোশাররফ, মাসুম, বিউটি এবং এম এ রায়হান। মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায় বাদী গত ইং ০৬/০৫/২০২৪ তারিখে জেলা প্রশাসক কার্যালয়ের একটি সার্টিফিকেট মামলার বিষয়ে তথ্য নিয়ে জেলা প্রশাসক এর কার্যালয় থেকে বাহির হয়ে আসার ভিডিও আসামিগন গোপনে ধারন করে পরবর্তী আসামি সেলিম ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে এবং লিখে যে ” শিবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকের কান্ড: ভোট প্রতিহত নয় সহযোগিতা তাদের মূল লক্ষ্য ভিডিওতে আওয়ামী লীগের আব্দুল বাকীর বাতিল হওয়া প্রার্থীতা ফিরাতে ঘাম ঝরাচ্ছেন বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল ওহাব”। অন্যান্য আসামিগন ফেসবুকে শেয়ার এবং কমেন্টে করেন।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আসামি গন বাদীকে উদ্দেশ্য করে উক্তরুপ আক্রমণাত্মক , মিথ্যা,মানহানিকর তথ্য প্রচার করায় আসামিগনের বিরুদ্ধে বাদী মামলা দায়ের করেছে।বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আদেশের জন্য রেখেছেন

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *