সর্বশেষ সংবাদ ::

আল-হারামাইন হাজী ফাউন্ডেশন বগুড়ার উদ্যোগে ২২ জন অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

বগুড়া সংবাদ :  আল-হারামাইন হাজী ফাউন্ডেশন বগুড়ার উদ্যোগে ২২ জন অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।
আজ শনিবার বগুড়া বার সমিতির মতিয়র রহমান ভবনে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা।
আল হারামাইন হাজী ফাউন্ডেশনের সহ-সভাপতি গোলাম মোস্তফা তালুকদারের সভাপতিত্বে  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জি,আর,এম খায়রুজ্জামান, সহ-সভাপতি মশিহুর রহমান, আলহাজ¦ নূরুল ইসলাম তোতা, জোনাব আলী, সহ-সাধারণ সম্পাদক মোজাফফর আলী মজনু, নওয়াব আলী, আখতারুজ্জামান, মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক জোবায়দুর রহমান, ধর্মীয় সম্পাদক রফিকুল ইসলাম, ক্যাশিয়ার আব্দুর রহমান, সদস্য রইছ উদ্দীন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আল-হারামাইন হাজী ফাউন্ডেশন প্রতি বছরই গরীবদের সাহায্য ও সহযোগিতা করেন। যা অত্যন্ত প্রশংসনীয়। তিনি সমাজের বিত্তশালীদের গরীব অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য আহব্বান জানান। তিনি আল-হারামাইন হাজী ফাউন্ডেশনকে সাধ্যমত সহযোগিতা করার আশ^াস দেন এবং সংগঠনের সাফল্য কামনা করেন।
শেলাই মেশিন পেয়ে হাবিবা বেগম ও সাজেদা বেগম বলেন, শেলাই মেশিন উপহার পেয়ে খুব ভালো লাগছে। এই সেলাই মেশিন পেয়ে সংসারে কিছুটা হলেও সহযোগিতা করতে পারবো। এ জন্য আল-হারামাইন হাজী ফাউন্ডেশন প্রতি আমি চিরদিন ঋণী হয়ে থাকবো। পাশাপাশি আমার মতো অনেক অসহায় নারী সেলাই মেশিনে কাজ করে স্বাবলম্বী হয়ে আলোর মুখ দেখবে।

Check Also

ঈদুল আজহার নামাজ আদায় করার নিয়ম

বগুড়া সংবাদ :   ঈদের নামাজ খোলা জায়গা, মসজিদ কিংবা যেখানেই পড়া হোক না কেন, অবশ্যই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *