সর্বশেষ সংবাদ ::

শাজাহানপুরে সেপটি ট্যাংকি পরিস্কার করতে গিয়ে ২ সুইপারের মৃত্যু

বগুড়া সংবাদ : বগুড়ার শাজাহানপুরে সেপটি ট্যাংকি পরিস্কার করতে গিয়ে বড়–য়া বাশফোড় (৪৫) ও লাঠিয়াল বাশফোড় (৪০) নামে ২ সুইপারের মৃত্যু হয়েছে।

নিহত বড়–য়া বাশফোড় বগুড়া সদরের চকসুত্রাপুর হরিজন কলোনী এলাকার বাচুয়া বাশফোড়ের ছেলে এবং লাঠিয়াল বাশফোড় একই এলাকার ভাগিলাল বাশফোড়ের ছেলে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে মরদেহ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নাজমুল হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের আগরা মধ্যপাড়া গ্রামের মৃত উমর আলীর ছেলে সোহরাব আলী ওরফে কাবাদুলের বাড়ির সেপটি ট্যাংকি পরিস্কার করতে আসেন বড়–য়া বাশফোড় ও লাঠিয়াল বাশফোড় নামে দুই সুইপার। প্রথমে একজন সুইপার ট্যাংকির ভিতরে নামেন। নামার বেশ কিছু সময় পার হলেও কোন সাড়াশব্দ না পাওয়ায় অপরজনও ভিতরে নামেন। কিন্তু একপর্যায়ে কারো কোন নড়াচড়া দেখতে না পেয়ে জনৈক হারুন নামে স্থানীয় এক ব্যক্তি ট্যাংকির ভিতরে নামার চেষ্টা করেন। কিছু দুর নামার পর ওই দুই সুইপারকে নিস্তেজ অবস্থায় দেখতে পান তিনি। ততক্ষনে হারুনও বিশাক্ত গ্যাস অজ্ঞান হওয়ার উপক্রম হলে তিনি দ্রæত উপরে উঠে আসেন। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন। সতর্কতা অবলম্বন না করায় ট্যাংকির বিশাক্ত গ্যাসে তারা মারা গেছেন বলে ধারনা করা হচ্ছে।

থানার ওসি শহিদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে পোষ্টমর্টেমের হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। সেপটি ট্যাংকির বিশাক্ত গ্যাসে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। পোষ্টমর্টেম রিপোর্ট হাতে পেলে মৃত্যু কারণ নিশ্চিত হওয়া যাবে।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *