সর্বশেষ সংবাদ ::

সান্তাহার স্টেশনে টিকিট চাওয়ায় টিটিই ও গার্ডকে মারপিটে আহত ৫

বগুড়া সংবাদ : টিকিট চাওয়াকে কেন্দ্র করে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার জংশন স্টেশনে টিকিট চাওয়ায় টিটিই ও গার্ডসহ চার জনকে মারপিটে আহত করেছে সেনা সদস্যরা। গতকাল বৃহস্পতিবার ৫টার দিকে সান্তাহার স্টেশনের তিন নম্বর প্ল্যাটফর্মে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন ঘটনাটি ঘটে। এ ঘটনার পর সন্ধ্যা ৬টা ৩৯ মিনিটে ট্রেনটি ছেড়ে যায়।

জানা গেছে, পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস আন্তঃনগর ট্রেন বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টায় ফুলবাড়ি স্টেশনে পৌঁছে। এ সময়  ওই ট্রেনের শিতাতপ নিয়ন্ত্রিত (এসি) ‘গ’ বগিতে থাকা সেনা সদস্য আল আমিনসহ বেশ কয়েকজনের কাছে ওই ট্রেনের দায়িত্বরত টিটিই রাসেল হোসেন টিকিট চাইলে তারা দেখাতে ব্যর্থ হয়। সেখানে এক পর্যায়ে ওই টিটিইর সাথে তাদের হট্টগোল বাঁধলে ট্রেনে থাকা অ্যাটেনডেন্ট আব্দুল মালেক, গার্ড আবদুস সাত্তার বিষয়টি সমাধানের জন্য এগিয়ে আসেন। এরপর ট্রেনটি সান্তাহার স্টেশনে পৌঁছলে ওই ট্রেনের বিভিন্ন বগিতে ছুটি থেকে কর্মস্থলে যাত্রা করা ১৫/২০ জন সেনা সদস্য একত্রিত হয়ে ওই ট্রেনের গার্ড, টিটিই ও অ্যাটেনডেন্টসহ ৪-৫ জনকে কিল, ঘুষি ও চেয়ার দিয়ে মারপিট করে আহত করেন। খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ তাদের উদ্ধার করে।
এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানার উপ- পরিদর্শর নরেন চন্দ্র জানান, খবর পেয়ে আহত ট্রেনের কর্মকর্তাদের উদ্ধার কর হয়। পরে তাদের কে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে সান্তাহার জংশন স্টেশন মাস্টার হাবিবুর রহমান হাবিব জানান, অভিযুক্ত সেনা সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার জন্য প্রস্তুতি নিচ্ছি। রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহা ব্যবস্থাপক অসীম কুমার তালুকদারের নির্দেশে ট্রেনটি ছেড়ে দেওয়া হয়।

Check Also

বগুড়ায় তিন সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানালেন নব-নির্বাচিত কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজ

বগুড়া সংবাদ :  কাহালু উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *