সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় ১১ জনের প্রার্থীতা প্রত্যাহার

বগুড়ায় ১১ জনের প্রার্থীতা প্রত্যাহার

বগুড়া সংবাদঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ায় নৌকার তিন জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। জোটের শরিক দলকে ছাড় দেওয়ায় বগুড়ার তিনটি আসনে নৌকার প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার করতে হয়েছে। এর মধ্যে এক প্রার্থী নৌকা থেকে নির্বাচনের প্রত্যাশায় ছেড়েছিলেন উপজেলা চেয়ারম্যানের পদ। আরেকজন পৌরসভার মেয়রের পদ থেকে অব্যাহতি নিয়েছিলেন।

বগুড়ায় আওয়ামী লীগ, জাকের পার্টি সহ ১১ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছে। এর মধ্যে ৩টি আসনে নৌকার প্রার্থী, ৬টি আসনে জাকের পার্টি ও দুটি আসন থেকে ২ স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন। বগুড়া -২ আসনে আওয়ামী লীগের প্রার্থী তৌহিদুর রহমান মানিক, বগুড়া -৩ আসনে সিরাজুল ইসলাম খান রাজু, বগুড়া -৪ আসনে হেলাল উদ্দিন কবিরাজ, জাকের পার্টি থেকে বগুড়া-২ আসনে আজগর আলী,

বগুড়া-৩ আসনে গোলাম মোস্তফা, বগুড়া -৪ আসনে আব্দুর রশিদ সরদার, বগুড়া -৫ মাসুম রানা ওয়াসিম, বগুড়া -৬ আসনে মোহাম্মদ ফয়সাল বিন শফিক, ও বগুড়া -৭ আসনে নাজির মাহমুদ রতন, বগুড়া -১ আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমান, বগুড়া -৭ আসনে স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমেদ প্রার্থিতা প্রত্যাহার করেছেন। রবিবার জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাচনী সেল এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার কাছে আওয়ামী লীগ ছাড়া অন্যান্য প্রার্থিরা আবেদন জমা দেন। এদিকে আওয়ামী লীগের ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করতে কেন্দ্রীয় থেকে চিঠি দেয়া হয়েছে।

Check Also

রাজশাহীতে দুই দিনব্যাপী ৩৪তম বার্ষিক তাবলীগী ইজতেমা অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশের উদ্যোগে রাজশাহীতে দুই দিনব্যাপী ৩৪তম বার্ষিক তাবলীগী ইজতেমা-২০২৪ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *