সর্বশেষ সংবাদ ::

কাহালু উপজেলা ভাইস চেয়ারম্যানের ছেলে কর্তৃক পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী লিখিত থানায় মামলা

বগুুড়া সংবাদ (এম এ মতিন, কাহালু ):কাহালু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বর্তমান ভাইস চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. আব্দুর রশিদ লালুর ছেলে মাসুম রব্বানী ওরফে মাসুম (৪০) কর্তৃক গত ২৫ এপ্রিল কাহালু পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী ও পৌর নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এখলাস হোসেন লাি ত হওয়ার ঘটনা ঘটে। এ ব্যাপারে ২৭ এপ্রিল পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী এখলাস হোসেন বাদী হয়ে কাহালু থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে কাহালু থানার পৌরসভাধীন উলট্র পশ্চিমপাড়া মহল্লাস্থ কাহালু পোস্ট অফিসের সামনে স্কেভেটর মেশিন দিয়ে মাটি কাটার কাজ চলাকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ লালুর ছেলে অভিযুক্ত মাসুম রব্বানী ওরফে মাসুম ও অজ্ঞাতনামা ১জন তার সহযোগী মোটর সাইকেল নিয়ে স্কেভেটর মেশিনের সামনে এসে সরকারী কাজে বাধা প্রদান করে। আসামীর বাড়ীর সামনে উক্ত ড্রেন নির্মাণের জন্য কেন লে আউট প্রদান করা হলো, সেই ক্ষোভে মাসুম রব্বানী ওরফে মাসুম স্কেভেটর মেশিনের চালক আবু হুরাইরাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং চড় থাপ্পর মারে। পরিস্থিতি নিয়ন্ত্রন করার চেষ্টা করলে আসামী মাসুম রব্বানী ওরফে মাসুম কাহালু পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী ও পৌর নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এখলাস হোসেনের উপর অতর্কিত ভাবে আক্রমন করে তাকেও মারধর করে প্রান নাশের হুমকি প্রদান করেন। এ সময় উপ-সহকারী প্রকৌশলী এখলাস হোসেন মাথায় ও বুকে আঘাত প্রাপ্ত হয়ে কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের প্রাথমিক চিকিৎসা নেন।
কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান উক্ত ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আসামীকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।
কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা এর সাথে কথা বলা হলে তিনি মামলার বিষয়টি নিশ্চিত করে জানান আসামীকে দ্রুত গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বগুড়ায় তিন সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানালেন নব-নির্বাচিত কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজ

বগুড়া সংবাদ :  কাহালু উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *