সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত

বগুড়ায় নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত

বগুড়া সংবাদঃ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় বিপুল উৎসাহ ও উদ্দীপনায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসটির সূচনা হয়।

এরপর বগুড়ার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, বগুড়া প্রেসক্লাব, বগুড়া সাংবাদিক ইউনিয়ন, বগুড়া জেলা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশন, জেলা আওয়ামীলীগ, বিএনপি, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্বে মুক্তির ফুলবাড়ি শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পন করেন।

পরে সকাল ৮টায় বগুড়া শহীদ চান্দু ক্রিকেট ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, শিশু কিশোরদের সমাবেশ, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করেন।

কুচকাওয়াজে বগুড়ার ৮১টি শিক্ষা প্রতিষ্ঠান এবং ডিসপ্লেতে ১৩টি শিক্ষাপ্রতিষ্ঠান অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম পুরস্কার তুলে দেন৷ এসময় পুলিশ সুপার ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী,  সিভিল সার্জন ডা. মোহাম্মদ শফিউল আজম উপস্থিত ছিলেন৷  এসময় অন্যান্যদের মধ্যে  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মাদ আল মারুফ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নিলুফা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আফসানা ইয়াসমিন, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত স্নিগ্ধ আখতার, আব্দুর রশিদ ও মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মেজবাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন, জেলা শিক্ষা অফিসার হযরত আলী, জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানা উপস্থিত ছিলেন।
এছাড়াও বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে শিশু চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ করা হয়। বেলা ১২ টায় মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের জেলা প্রশাসনের পক্ষ থেকে সংর্ধনা প্রদান করা হয়।

Check Also

রাজশাহীতে দুই দিনব্যাপী ৩৪তম বার্ষিক তাবলীগী ইজতেমা অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশের উদ্যোগে রাজশাহীতে দুই দিনব্যাপী ৩৪তম বার্ষিক তাবলীগী ইজতেমা-২০২৪ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *