সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় পলিটেকনিক শিক্ষার্থী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

বগুড়ায় পলিটেকনিক শিক্ষার্থী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

বগুড়া সংবাদঃ বগুড়ায় র‍্যাবের অভিযানে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী জুনায়েদ আহমেদ (১৭) হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার বেলা ১২ টার দিকে বগুড়া সদর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই আসামির নাম সোহাগ মিয়া (২৬)। তিনি সদরের চক ফরিদ এলাকার জহুরুল ইসলামের ছেলে।

শনিবার সন্ধ্যায় র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে দুর্গাপূজা উপলক্ষ্যে গত ২১ অক্টোবর শাজাহানপুরের সুজাবাদ এলাকায় পূজা দেখার জন্য বাড়ি থেকে বের হন বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল বিভাগে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর প্রথম বর্ষের শিক্ষার্থী জুনায়েদ আহমেদ। তখন অটো নিয়ে বেজোরা যাওয়ার সময় বনানী পাকা রাস্তার উপর সোহাগ মিয়া নামে ওই যুবকের সাথে তাকে বহনকারী অটো’র ধাক্কা লাগে। এসময় জুনায়েদ ও সোহাগ মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহাগ মিয়া ও তার সহযোগী ৯-১০ জন মিলে জুনায়েদ নামে ওই শিক্ষার্থীকে এলোপাথাড়ি মারধর করে। পরে আহত অবস্থায় জুনায়েদকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে রাত পৌনে ১০ টার দিকে তিনি মারা যান।

এই ঘটনায় নিহত ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করেন।

র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ঘটনায় মামলা দায়েরের পরপরই র‍্যাবের চৌকশ টিম আসামিকে ধরতে অভিযানে নামে। অভিযানকালে শনিবার (১৬ ডিসেম্বর) বগুড়া সদর এলাকা থেকে আসামি সোহাগ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

রযাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, গ্রেপ্তার ওই আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

 

Check Also

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের দুই নেতাকে বহিষ্কারের প্রতিবাদে ছাত্র ইউনিয়ন বগুড়ার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

বগুড়া সংবাদ : ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সভাপতি অমর্ত্য রায় ও সাধারণ সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *