সর্বশেষ সংবাদ ::

বগুড়ার শাজাহানপুরে পুলিশকে মারধর করে আসামি ছিনতাইয়ের ঘটনায় সন্ত্রাসী ঠ্যাংকাটা নুরু আটক

বগুড়া সংবাদ : বগুড়ার শাজাহানপুরে  পুলিশকে পিটিয়ে আহত করে থানা পুলিশের হেফাজতে থাকা মাদক মামলার আসামি ছিনতাইয়ের চেষ্টায় সন্ত্রাসী ঠ্যাংকাটা নুরু সহ নুরু বাহিনীর ৫/৬ জন সন্ত্রাসী কে আটক করেছে শাজাহানপুর থানা পুলিশ।

শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১০ টায় থানা চত্বরে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেন শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

থানা পুলিশ সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আনিছুর রহমান নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার রাত ৯ টায় আড়িয়া বাজারে এলাকায় অভিযান চালিয়ে ২টি বার্মিজ চাকু ও দেশীয় অস্ত্র’সহ হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি মিঠুন কে গ্রেফতার করে। মিঠুন আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তার নামে হত্যা,মামলা সহ বেশ কয়েকটি মামলার চলমান।

এ ঘটনায় পর রাত ১০টার দিকে সন্ত্রাসী ঠ্যাংকাটা নুরু তার বাহিনীর প্রায় ৪০/৫০ জন সন্ত্রাসীকে সাথে নিয়ে আসামি ছিনতাই করতে শাজাহানপুর থানায় প্রবেশ করে তান্ডব চালাতে থাকে। টহল ডিউটিরত অবস্থায় খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম তাৎক্ষণিক থানায় প্রবেশ করলে সন্ত্রাসী ঠ্যাংকাটা নুরু’সহ তার সন্ত্রাসী বাহিনী থানার সিঁড়িতে বসে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

এসময় ওসি তাদের কে সরে দাঁড়াতে বললে ওসিকে ধাক্কা দেয় সন্ত্রাসী ঠ্যাংকাটা নুরু। এবং তার সন্ত্রাসী বাহিনী পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

ঠ্যাংকাটা নুরু বাহিনীর হামলায় এসময় থানার কর্তব্যরত ৫ /৬ জন পুলিশ সদস্য আহত হয়। পরিস্থিতি বেগতিক দেখে ঠ্যাংকাটা নুরু তার বাহিনী সহ সেখান থেকে পালিয়ে যায়।

পরবর্তীতে ঠ্যাংকাটা নুরু তার বাহিনীর আরো সদস্যদের জমায়েত করে সংঘবদ্ধ হয়ে আবারও আক্রমণ করতে ঢাকা-বগুড়া মহাসড়কের বান্নিঘাটা এলাকায় তার মাটির বাড়ির কাছে অবস্থান নেয়। এসময় জেলা পুলিশ, RAB ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সন্ত্রাসী ঠ্যাংকাটা নুরু’সহ তার বাহিনীর কমান্ডার ইন চিফ সাবেক ছাত্রদল নেতা ওহাবুজ্জামান নাঈম, সাবেক শিবির নেতা বোরহান’সহ ৫/৬ জনকে আটক করে।

সন্ত্রাসী ঠ্যাংকাটা নুরুর বিরুদ্ধে হত্যা, অস্ত্র,
জমি দখন, সরকারি কাজে বাঁধা, মাদক আইনে অন্তত ৮-১০টি মামলা রয়েছে। এর আগে সরকারি টেন্ডার বা দরপত্র চুরির ঘটনায় মাঝিড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে বরখাস্ত করা হয়েছিল তাকে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, সন্ত্রসী কায়দায় থানায় প্রবেশ করে কর্তব্যরত পুলিশ সদস্যদের আহত করে পুলিশ হেফাজত থাকা আসামি ছিনতাই চেষ্টায় সন্ত্রাসী ঠ্যাংকাটা নুরু’সহ ৫/৬ জন আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলা ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Check Also

রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন

বগুড়া সংবাদ : আমরা উদ্যোক্তার উদ্যোগে রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলা-২০২৪ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *