সর্বশেষ সংবাদ ::

ছিন্নমূল ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করল প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট অ্যাম্বাসেডর টিম

বগুড়া সংবাদ : শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বনানী ক্যাম্পাসের সামনে এই ইফতার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়টি ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. শুভময় দত্ত, ফাইন্যান্স এন্ড একাউন্টস বিভাগের পরিচালক শিপার আহমেদ, বিভিন্ন বিভাগের ফ্যাকাল্টি এবং বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এম্বাসেডর সহ এলমনি স্টুডেন্ট এম্বাসেডর।

পবিত্র রমজান মাসে ধনী গরীবের ভেদাভেদ ভুলে প্রকৃত রমজান মাসের পবিত্রতা রক্ষা এবং সবার সাথে রমজানের শুভেচ্ছা বিনিময়ের অংশ হিসেবেই গত বছরের মত এই ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম আয়োজন করে স্টুডেন্ট এম্বাসেডর টিম। প্রায় দুই শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেন স্টুডেন্ট এম্বাসেডর টিম।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য জনাব ড. শুভময় দত্ত জানান, স্টুডেন্ট এম্বাসেডরদের এ ধরনের উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। আমি আশা করছি এ ধরনের উদ্যোগ তারা প্রতিবছর অব্যাহত রাখবে।
বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স এন্ড একাউন্টস বিভাগের পরিচালক জনাব শিপার আহমেদ জানান, অ্যাম্বাসেডর টিমের এ ধরনের কাজে আমি সত্যিই বিমোহিত, আমি যাদের সামর্থ্য আছে সকলকেই এ ধরনের উদ্যোগ নিতে আহ্বান জানাই।
কর্মসূচি অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে একজন এম্বাসেডর জানান ‘আমার কাছে ইফতারি বিতরণ কর্মসূচি ছিল অনন্য অভিজ্ঞতা। ছিন্নমূল মানুষের হাতে যখন ইফতার তুলে দিয়েছিলাম, তাদের চোখে-মুখে যে আনন্দের উচ্ছ্বাস দেখেছি; তা আমাকে বিমোহিত করেছে। মানুষ যে কত অল্পে খুশি হতে পারে, তা এই মানুষদের কাছে না গেলে বোঝার উপায় নেই।’
ইফতার বিতরণের এই কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন রসূল আহমেদ রাসেল, জুবায়ের সিদ্দিক তানিন, মার্কেটিং বিভাগ প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়, সহ আরো অন্যান্য।

Check Also

রাজশাহীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের গুরুত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : রাজশাহীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের গুরুত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *