সর্বশেষ সংবাদ ::

বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর ট্রাক ড্রাইভা হত্যা রহস্য উদঘাটন, ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার প্রধান আসামি

বগুড়া সংবাদ : বগুড়ার শিবগঞ্জে ট্রাক ড্রাইভার রুবেল হত্যার ৪৮ ঘণ্টার মধ্যে প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার রাত পৌনে ১২ টার দিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই আসামির নাম মিনহাজুল (২৪)। তিনি শিবগঞ্জের জাহাঙ্গীরাবাদ চাউলিয়ার বাচ্চু মিয়ার ছেলে। প্রাথমিকভাবে আসামি এই হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব। শুক্রবার বেলা ১২ টার দিকে বগুড়া র‍্যাবের কার্যালয়ে  এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানানো হয়। এর আগে গত বুধবার (১৩ ডিসেম্বর) শিবগঞ্জের চাওলাপাড়া গ্রামে নিজ বাড়িতে ট্রাক ড্রাইভার রুবেল মিয়াকে তার শয়ন কক্ষে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। এই ঘটনায় নিহতের মা জমিলা বেগম শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

প্রেস ব্রিফিং এ র‍্যাব জানায়, অভিযোগ পাওয়ার পর র‍্যাবের চৌকশ টিম আসামিদের ধরতে অভিযানে নামে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় আসামি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকায় আত্মগোপনে রয়েছে। তখন র‍্যাবের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টা পর বৃহস্পতিবার রাত পৌনে ১২ টার দিকে ওই এলাকা থেকে মামলার প্রধান আসামি মিনহাজ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে আসামি। আসামির বরাত দিয়ে র‍্যাব জানায়, আসামি মিনহাজুল তার এক সহযোগীকে নিয়ে ওই ট্রাক চালকের বাসায় চারটি ইয়াবা ট্যাবলেট নিয়ে যায়। এরপর তিনজন মিলে ইয়াবা সেবন করে। একপর্যায়ে মিনহাজুল ও তার সহযোগী মিলে  ট্রাক চালক রুবেলকে চাকু দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা নিশ্চিত করে তারা।

র‍্যাবে-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ৩য় একটি পক্ষ রুবেলকে হত্যার বিনিময়ে আসামীকে একটি বাড়ি করে দেওয়ার আশ্বাস দিয়েছিল। আসামীর সাথে নিহতের পূর্বের  পারিবারিক বিরোধের জের ও তৃতীয় পক্ষ থেকে বাড়ির অফার পেয়ে আসামী এই নির্মম হত্যাকাণ্ড ঘটায়।

তিনি আরো জানান, গ্রেফতার ওই আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

Check Also

জেলা পর্যায়ে বগুড়া উদীচীর ” দ্বাদশ সত্যেন সেন গণসঙ্গীত উৎসব ও জাতীয় গণসংগীত প্রতিযোগিতা “২০২৪ অনুষ্ঠিত

বগুড়া সংবাদ : কন্ঠরোধের কানুন ভেঙে – কন্ঠ ছেড়ে গান ধরেছি  এই স্লোগান কে সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *