সর্বশেষ সংবাদ ::

টিফিনের টাকা জমিয়ে দুই শতাধিক ছিন্নমূল মানুষদের ইফতার বিতরণ করেন শিক্ষার্থীরা

বগুড়া সংবাদ : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে শিক্ষার্থীদের উদ্যোগে দুই শতাধিক ছিন্নমূল, গরীব, অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। গত শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার সান্তাহার জংশন স্টেশন প্লাটফর্ম ও আশেপাশে দুই শতাধিক নারী-পুরুষের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন একদল শিক্ষার্থী।

আবরার শাহরিয়ার তানিম নামের এক শিক্ষার্থী বলেন, আমাদের পরিবার থেকে আমাদের টিফিনের যে টাকা দেওয়া হয় সেই টাকা থেকে কিছু টাকা আমরা জমা করি। আমরা প্রায় অর্ধ-শতাধিক শিক্ষার্থীরা জমা করা টাকা এক সাথে করে প্রায় ২শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি।
সামিউল ইসলাম নামের আরেক শিক্ষার্থী বলেন, আমরা সব বন্ধু ও সহপাঠীরা মিলে টাকা জমিয়ে ছিন্নমূল,গরীব ,অসহায় প্রায় দুইশতাধিক মানুষের মাঝে ইফতার বিরতণ করেছি। আমরা গত বছর প্রায় শতাধিক মানুষের মাঝে এই ইফতার বিতরণ করেছিলাম। আমরা শিক্ষার্থীরা ছিন্নমূল মানুষের কথা ভেবে এ উদ্যোগটি গ্রহণ করেছি। ভবিষ্যতে এ ধরণের আরও উদ্যোগের মধ্য দিয়ে এ সব মানুষের পাশে থাকতে চাই আমরা। মানুষের সহযোগিতা নিয়ে কোনো রকম বেঁচে আছেন আমেনা বিবি (৭৩) নামের এক বৃদ্ধা শিক্ষার্থীদের দেওয়া ইফতার সামগ্রী পেয়ে হাসি মুখ নিয়ে কয়েকজন শিক্ষার্থীদের মাথায় হাত দিয়ে দোয়া করেন।
ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, রাশিদ শাহরিয়ার শরৎ, শিশির আহমেদ, সাদমান আহমেদ নিলাভ, রিফাত হাসান, শান্ত সহ অর্ধশতাধিক শিক্ষাথী।

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *