সর্বশেষ সংবাদ ::

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা-ছেলেকে গ্রেফতার

বগুড়া সংবাদ :  সিরাজগঞ্জের শাহজাদপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুলাল মল্লিক নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় এজাহার নামীয় দুই আসামি বাবা ও ছেলেকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে র‌্যাব সদর দপ্তরের সহযোগিতায় সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা ঢাকার পল্লবী থানার আলবদীরটেক পশ্চিমপাড়া ও সাভার থানার বাইপাইল বাসস্ট্যান্ডে এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুজনকে আটক করেন। আটককৃতরা হলো- শাহজাদপুর উপজেলার পূর্ব চরকৈজুরী গ্রামের মৃত মকছেদ সেখের ছেলে আব্দুর রহিম সেখ (৫৫) ও তার ছেলে রাশেদুল হাসান (২৩)। শনিবার বিকেলে র‌্যাব-১২ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ স্কোয়াড লিডার-কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান উল্লেখ করেছেন, আটক আসামিদের সাথে মামলার বাদী হোসেন মল্লিকের পারিবারিক এবং জমি সংক্রান্ত দ্বন্দ্ব চলছিল। এ অবস্থায় গত ২ মার্চ হোসেন মল্লিকের বাবা দুলাল মল্লিক জমি থেকে বাড়ি ফেরার পথে আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে ধারালো হাসুয়া, বাঁশের লাঠি, লোহার , সাবল ,রডসহ দেশীয় অস্ত্র দিয়ে দুলাল মল্লিককের উপর হামলা চালিয়ে মারপিট করে।

পরে তাকে উদ্ধার করে  এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুলাল মল্লিককে মৃত ঘোষণা করেন। এঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর আসামীরা পলাতক ছিল। তিনি বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করেন, আটকৃত আসামিদের শাহজাদপুর থানায় সোপর্দ করা হয়েছে।.

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *