সর্বশেষ সংবাদ ::

বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনে রহিম সভাপতি আরিফ সম্পাদক নির্বাচিত

বগুড়া সংবাদ : বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের দ্বি বার্ষিক নির্বাচনের সভাপতি পদে আব্দুর রহিম (১৮ ভোট) এবং সাধারণ সম্পাদক পদে কাওছার উল্লাহ আরিফ(১৩ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন, যথাক্রমে মোমিন রশিদ সাইন ও সাইফুল ইসলাম। শনিবার সকাল ১০টা থেকে দুপুরে ২ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে ৭ টি পদের মধ্যে বড় ৪ টি পদে ভোট গ্রহন করা হয়েছে। বাকী ৩টি পদে একক প্রার্থী হওয়ায় বিনা ভোটে নির্বাচিত হয়েছেন। অন্য সহ সভাপতি পদে লতিফুল আব্দুল লতিফ ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে আল মুমিন নির্বাচিত হয়েছেন।

সকাল থেকে এ নির্বাচন উপলক্ষে ভোটারদের মধ্য ব্যাপক উৎসাহ উদ্বেপনা দেখা দিয়েছে। এ নির্বাচনে ২৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হলেন, কোষাধ্যক্ষ পদে মামুনুর রশিদ মামুন, প্রদর্শনী সম্পাদক জাফর আহম্মেদ মিলন এবং কার্য নির্বাহী সদস্য মোঃ সাবু ইসলাম।
নির্বাচন পরিচালনা কমিটি ২০২৪ এর চেয়ারম্যান আসাফ উদ দৌলা ডিউক জানান, বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের দ্বি বার্ষিক নির্বাচনের ভোট ভোট গ্রহন অবাধ, সুষ্ঠু ও শান্তিপুর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সফল ভাবে প্রাপ্ত ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হয়েছে।
One attachment • Scanned by Gmail

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *