সর্বশেষ সংবাদ ::

বগুড়ার দুপচাঁচিয়া নকল সোনার মূর্তিসহ ২ প্রতারক গ্রেপ্তার

বগুড়া সংবাদ : বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি নকল স্বর্ণের মূর্তিসহ দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাত ১০ টার দিকে দুপচাঁচিয়া উপজেলার পাঁচপীর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে সোনালী রংয়ের সোনা সদৃশ গনেশ অবয়বকৃত মূর্তি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ওই দুই প্রতারক হলেন, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালুচ পূর্বপাড়ার মৃত মোকছেদ আলী প্রামাণিকের ছেলে হেলাল উদ্দীন প্রামাণিক (৫০) এবং একই উপজেলার ছাতনি এলাকার সিরাজ উদ্দীন প্রামাণিকের ছেলে জামাল উদ্দীন প্রামাণিক (৫৩)।

বৃহস্পতিবার বগুড়া র‍্যাব কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় দুপচাঁচিয়া উপজেলায় নকল সোনার মূর্তি কেনাবেচার জন্য দুই ব্যক্তি অবস্থান করছেন। তখন র‍্যাবের একজটি চৌকস টিম অভিযান পরিচালনা করে পাঁচপীর এলাকা থেকে ওই দুইজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে বিশেষ কায়দায় টিস্যু দিয়ে মোড়ানো নকল একটি সোনার মূর্তি উদ্ধার করে র‍্যাবের সদস্যরা।র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, আসামিদের নামে এর আগেও দুপচাঁচিয়া থানায় একটি প্রতারণার মামলা রয়েছে। নকল সোনার মূর্তিসহ গ্রেপ্তারের পর আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Check Also

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তি নিহত

বগুড়া সংবাদ :বগুড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *