সর্বশেষ সংবাদ ::

রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দকে রাসিক মেয়রের অভিনন্দন

বগুড়া সংবাদ : রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) দ্বি-বার্ষিক নির্বাচনে পুনঃনির্বাচিত সভাপতি মেহেদী হাসান শ্যামল ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সহ নির্বাচিত সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার বিকেলে এক অভিনন্দন বার্তায় এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাসিক মেয়র।

অভিনন্দন বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘নব-নির্বাচিত নেতৃবৃন্দ মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনকে আরো সামনে দিকে এগিয়ে নিয়ে যাবেন। সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও মানোন্নয়ন এবং স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনের ধারাকে সুসংহত করবেন এবং রাজশাহীর সুনাম অক্ষুণ্ন রাখতে অবদান রাখবেন বলে আশা করি। আমি নতুন নেতৃত্বের সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।

উল্লেখ্য, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচিত নেতৃবৃন্দ হলেন, সভাপতি মেহেদী হাসান শ্যামল, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সহ-সভাপতি মোঃ আমির ফয়সাল, কোষাধ্যক্ষ মাহফুজুর রহমান রুবেল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম, নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান সোহান ও শাহীন আলম।#

Check Also

গাবতলীতে ৩দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন প্রধান অতিথি এমপি নান্নু

বগুড়া সংবাদ : বুধবার বগুড়ার গাবতলীতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে প্রধান অতিথির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *