সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

বগুড়া  সংবাদ ঃ   শহর ছাত্রলীগ নেতা সবুজ আল আমিন এর নিজস্ব উদ্যোগে বগুড়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার রাতে শহরের কলোনী লতিফপুর এলাকার শতাধিক শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অসীম কুমার রায়। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে। আমাদের সকলের সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে।
তিনি আরও বলেন, সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্যসামসাদ
আলম, ব্যবসায়ী সুজন হোসেন, কলোনী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন শহর ছাত্র লীগের সহ-সভাপতি আবির হোসেন বিদ্যুৎ, রিপন, ফজলে রাব্বি, ইয়ামান ও রাসেল প্রমূখ। ছবি-ক্যাপশনঃ গত রবিবার রাতে শহরের কলোনীতে পৌর ছাত্রলীগ নেতা সবুজ আল আমিন এর নিজস্ব উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অসীম কুমার রায়।

Check Also

বগুড়ায় ৭ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

  বগুড়া সংবাদ : বৃক্ষ দিয়ে সাজাই দেশ সমৃদ্ধ করি বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *