সর্বশেষ সংবাদ ::

কাহালুতে গৃহবধু হত্যা মামলায় স্বামী গ্রেফতার

বগুড়া  সংবাদ ঃ  বগুড়ার কাহালুতে যৌতুকের দাবীতে গৃহবধু তাহমিনা সুলতানা (২৪) হত্যা মামলার মূল আসামী স্বামী হেফজুল বারী (৩০)কে পুলিশ গ্রেফতার করেছে। হেফজুল বারী কাহালু উপজেলার মাগুড়া পূর্বপাড়ার মোকলেছার রহমানের পুত্র।
পুলিশ সুত্রে জানা গেছে, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার মানিক দাইর গ্রামের গনি মুন্সীর কন্যা তাহমিনা সুলতানাকে কয়েক বছর আগে বিয়ে করেছিলেন কাহালু উপজেলার মাগুড়া পূর্বপাড়ার মোকলেছার রহমানের পুত্র হেফজুল বারী। বিয়ের পর থেকে যৌতুকের জন্য তাহমিনাকে নির্যাতন করে স্বামী সহ শশুড়ালয়ের লোকজন। ২০২২ সালের ৩ মার্চ যৌতুকের দাবীতে হেফজুলসহ তার পরিবারের লোকজন গৃহবধুতাহমিনাকে হত্যা করে আতœহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে।
সেদিন বগুড়া সদর থানায় একটি ইউডি মামলা হলে পুলিশ তাহমিনার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠান। দীর্ঘদিন পর ময়না তদন্তের রিপোর্টে বেরিয়ে আসে তাহমিনা আতœহত্যা করেনি, তাকে হত্যাকরা হয়েছিল। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তাহমিনার স্বামী হেফজুল বারী সহ শশুড়ালয়ের ৪ জনের বিরুদ্ধে কাহালু থানায় একটি হত্যা মামলা করা হয়। কাহালু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, হত্যা মামলা রজু হওয়ার পর পরই হেফজুলকে গ্রেফতার করা হয়েছে।

Check Also

বগুড়ায় ৭ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

  বগুড়া সংবাদ : বৃক্ষ দিয়ে সাজাই দেশ সমৃদ্ধ করি বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *