সর্বশেষ সংবাদ ::

র‍্যাবের অভিযানে ২২৩৫টি নেশার ইনজেকশন উদ্ধার,থানায় মামলা

র‍্যাবের অভিযানে ২২৩৫টি নেশার ইনজেকশন উদ্ধার,থানায় মামলা
বগুড়া সংবাদ : গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  গত শনিবার রাতে র‍্যাব-৫, সিপিসি-৩ এর একটি দল সান্তাহার রেলওয়ে থানার আওতাধীন আক্কেলপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ২২৩৫টি নেশার ইনজেকশন (বুপ্রেনরফিন) উদ্ধার করেছে । এ সময় তাঁরা ঘটনাস্থল থেকে মাদক চক্রের দুই সদস্যকে আটক করে । তারা হলেন, জয়পুরহাট জেলার  চান্দাপাড়া এলাকার  মো. শাহীন আলম (২৯) এবং জেলা পাঁচবিবি উপজেলার  বাগাজানা এলাকার  মোছা. আরোজা বেগম (৪৫)। এ সময় মাদক কারবারী  দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার চান্দাপাড়া এলাকার মো. আতিয়ার রহমান (২৮) সেখান থেকে পালিয়ে যায় ।
র‍্যাবের বিজ্ঞপ্তি ও সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা যায়, ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর ট্রেনে বিপুল পরিমান মাদক আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ওই ট্রেনে অভিযান চালায় । র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা আক্কেলপুর রেলস্টেশন প্লাটফর্ম এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময়  র‍্যাব এর আভিযানিক দল ঘটনাস্থল থেকে শাহীন  ও আরোজাকে আটক করে এবং দলের মুল হোতা আতিয়ার কৌশলে পালিয়ে যায়। র‍্যাব তাদের নিকটে থাকা দুটি ট্রাভেল ব্যাগ ও একটি ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ২,২৩৫টি নেশার ইনজেকশন জব্দ করে ।
এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন জানান, রোববার সকাল ১০টায় এ ঘটনায় থানায় তিন জনকে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে ।

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *