সর্বশেষ সংবাদ ::

বগুড়ার আদমদীঘিতে এক বৃদ্ধ খুন

বগুড়া সংবাদ :বগুড়ার আদমদীঘিতে কায়সার আলী (৭1০) নামের এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে। গত বুধবার রাতের উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামে কায়সার আলীকে খুন করা হয়েছে বলে গ্রামবাসি ও থানা পুলিশের ধারনা। কায়সার আলী ওই গ্রামের মৃত গরীবুল্লাহ প্রামানিকের ছেলে।
অন্তাহার গ্রামে সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানায়,কায়সার আলী একজন নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। তিনি রাতের বেলা গ্রামে ঘুরে ঘুরে আম ও অন্যান্য ফল কুরাতেন। বুধবার রাতেও তিনি আম কুড়ানোর জন্য বাড়ি থেকে বের হয়ে যান। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। ভোরে ওই গ্রামের দক্ষিন পাড়া মসজিদের ইমাম আব্দুস সামাদ ফজরের নামাজ আদায় করতে মসজিদে গেলে মসজিদের পাশে কায়সার আলীর রক্তাত্ত লাশ দেখতে পান। পরে তিনি বিষয়টি গ্রামবাসিকে জানান। গ্রামবাসি দ্রæত আদমদীঘি থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে।
এ বিষয়ে আদমদীঘি থানার ওসি (তদন্ত) মো. মইনুদ্দীন আজকের পত্রিকাকে জানান, লাশের মাথায় কোন ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। লাশের সুরতাহাল শেষে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকালে বগুড়া পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাঁরা ওই গ্রামের বিভিন্ন লোকজনকে জিঞ্জাসাবাদ করেন। এ রির্পোট পাঠানোর সময় পর্যন্ত এ হত্যাকান্ডের ঘটনায় কোন মামলা দায়ের হয়নি।

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *