সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় ড্রেনের কাদার ভিতরে মাথা চুবিয়ে বৃদ্ধ কে হত্যা

বগুড়ায় ড্রেনের কাদার ভিতরে মাথা চুবিয়ে বৃদ্ধ কে হত্যা

বগুড়া সংবাদ : বগুড়ায় প্রতিবেশীদের মারপিটে এক খামারীকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাত ৯টার দিকে সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের বালা কৈগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে৷
নিহতের নাম ইউনুস আলী। তিনি ওই এলাকার মৃত রিয়াজউদ্দিনের ছেলে। ৫০ বছর বয়সী ইউনুস আলী পেশায় মুরগীর খামারী ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর ( তদন্ত) শাহীনুজ্জামান।
নিহতের ছেলে গোলাম রসুল বলেন, ‘গত বৃহস্পতিবার আমার মানসিক বিকারগ্রস্ত বড় ভাই শাহীনের সাথে প্রতিবেশী ওহাব আলীর স্ত্রীর সাথে রাস্তায় ধাক্কা লাগে। তবে ওহাব আলীর স্ত্রী গায়ে হাত দেওয়ার কথা তার পরিবারকে জানায়৷ সেই ঘটনাকে কেন্দ্র করে আজ বিকালে ওহাব আলীসহ আরও কয়েকজন মিলে আমার বড় ভাই শাহীনকে মারধর করে। পরে  সন্ধ্যার দিকে আমি এবং আমার বাবা ইউনুস আলী এ ঘটনার প্রতিবাদ জানাতে গেলে তারা প্রথমে আমাকে মারধর করে সবাই মিলে আকড়ে ধরে রাখে। পরে আমার বাবাকেও তারা মারধর করে এবং ড্রেনের কাদার ভিতরে মাথা চুবিয়ে হত্যা করে।এ ঘটনায় অভিযুক্ত ওহাব আলীসহ তার পরিবারের সবাই পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

ইন্সপেক্টর( তদন্ত) শাহীনুজ্জামান বলেন, ইউনুস আলীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন আছে। প্রাথমিকভাবে জানা গেছে প্রতিবেশী ওহাব আলীর সাথে কোন এক ঝামেলায় এ ঘটনা ঘটেছে।  আমরা ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করছি। যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

Check Also

আবারো শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার আব্দুল কুদ্দুস

বগুড়া সংবাদ :আবারো বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) জুন-২৪ পুরস্কার পেলেন গাবতলী মডেল থানার এসআই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *