সর্বশেষ সংবাদ ::

বগুড়ায় শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলকে কুপিয়ে হত্যা

বগুড়ায় শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলকে কুপিয়ে হত্যা

বগুড়া সংবাদ : বগুড়ায় ২৯ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১১টার দিকে কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের পোড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত ব্রাজিল শহরের গোদারপাড়া এলাকার শাহজাহান আলীর ছেলে। তবে সে পোড়াপাড়া এলাকাতেও থাকতো। এসব তথ্য নিশ্চিত করেছেন কাহালু থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা।

ওসি জানান, ব্রাজিল শনিবার রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পোড়াপাড়া বাসস্ট্যান্ড এলাকায় একদল দুর্বৃত্ত তার উপর হামলা করে। এসময় ব্রাজিল রাস্তায় মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। দুর্বৃত্তরা তার পিছু ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। ব্রাজিলের শরীরে মাথা থেকে পা পর্যন্ত অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, একাধিক মামলার আসামি ব্রাজিলকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার শরীরে পা থেকে মাথা পর্যন্ত কোপানোর দাগ রয়েছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। আমরা ঘটনাস্থলে আছি। পুলিশের তথ্যানুযায়ী শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলের নামে বগুড়ার বিভিন্ন থানায় অস্ত্র , মাদক , সন্ত্রাসী, বিস্ফোরক দ্রব্য, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি, এবং এসিড নিক্ষেপসহ ২৯টি মামলা রয়েছে। প্রাথমিক ভাবে হত্যার কারণ জানা যায়নি। হত্যার সাথে জড়িতদের সনাক্ত করতে পুলিশ কাজ করছে।

Check Also

কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করলেন উপজেলা চেয়ারমান ও ওসি

বগুড়া সংবাদ :  বগুড়ার কাহালু উপজেলা মডেল মসজিদে ঈদুল আজহার নামাজ সকাল সাড়ে ৭ টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *